ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

বিয়ের আগেই বউ 

জ্যেষ্ঠ বিনোদন প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১৪, ৫ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১২:৪৮, ৫ সেপ্টেম্বর ২০২০
বিয়ের আগেই বউ 

অধরা খান

পর্দায় সিনেমা দেখে অনেকেই নায়িকার প্রেমে পড়েন। অনেকেই প্রিয় নায়িকাকে দেখতে ছুটে যান প্রেক্ষাগৃহে। কেউ নায়িকার গ্ল্যামার দেখেন, কেউ সাবলীল অভিনয়ে মুগ্ধ হন। দর্শকদের আর্কষণ করার মোহনীয় ক্ষমতা থাকে নায়িকাদের। এক ফালি হাসি দিয়ে হাজারো দর্শকের হৃদয় জয় করতে পারেন তারা। এসব নায়িকাদের বিয়ের খবরে অনেক ভক্ত ব্যথিত হন। নায়িকাদের অনেকেই এখনও বিয়ের পিঁড়িতে বসেনি। কিন্তু বিয়ের আগেই কেউ কেউ বউ সেজেছেন।  সম্প্রতি চলচ্চিত্রের প্রয়োজনে বউ সেজেছেন নায়িকা অধরা খান।

যুগল নির্মাতা অর্পব রানার ‘উদ্মাদ’ সিনেমার জন্য তাকে বউ সাজতে হয়। এই সিনেমায় প্রথমবার বউ সাজেন এই নায়িকা। এর পর আর কোনো সিনেমায় বউ সাজেননি। এ নিয়ে তার অনুভূতি প্রসঙ্গে রাইজিংবিডিকে বলেন, ‘আসলে বিয়ের সাজ নিয়ে আমার তেমন কোনো অনুভূতি হয়নি। কারণ আমি চরিত্রের প্রয়োজনে সেজেছিলাম। স্বাভাবিকভাবে মনে হয়েছে অন্যান্য কস্টিউমের মতো এটাও একটা কস্টিউম। সত্যিকারের বিয়ে হলে হয়তো আলাদা অনুভূতি হতো। অভিনয়ের প্রয়োজনে বউ সাজতে হয়েছে।’

চলচ্চিত্রের গল্পের প্রয়োজনে নায়িকাদের অনেক সময় বউ সাজতে হয়।  অধরা খান ছাড়াও বিয়ের আগে বউ সেজেছেন এমন নায়িকাদের তালিকাও কম নয়। এই তালিকায় রয়েছেন-সাদিকা পারভিন পপি, বিদ্যা সিনহা মিম, আঁচল আঁখি, ইয়ামিন হক ববি, পূজা চেরি, বুবলীসহ অনেকেই। বিয়ের আগে বউ সাজার অনুভূতি সবারই একটু ভিন্ন। তবে চরিত্রের প্রয়োজন কিংবা ম্যাগাজিনের শুটের প্রয়োজনে একাধিকবার বউ সাজতে হয়েছে এসব নায়িকাদের। স্বাভাবিক কারণে এখন আর এ নিয়ে নতুন করে অনুভূতি নেই বলে জানান তারা।

ঢাকা/রাহাত সাইফুল/ফিরোজ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়