RisingBD Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২১ জানুয়ারি ২০২১ ||  মাঘ ৭ ১৪২৭ ||  ০৫ জমাদিউস সানি ১৪৪২

‘বিয়ের আসর থেকে পালিয়ে যায় শ্রাবন্তী’

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৪৯, ৪ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘বিয়ের আসর থেকে পালিয়ে যায় শ্রাবন্তী’

ঊর্মিলা শ্রাবন্তী কর

আমিনুল ইসলাম শান্ত : বিয়ের আসর থেকে পালালেন ঊর্মিলা শ্রাবন্তী কর! হঠাৎ তার এমন কর্মকাণ্ডে দুই পরিবারের সদস্যই হতবাক। তবে এ ঘটনা বাস্তব জীবনের নয়, ‘এ ফ্যামিলি গাই’ শিরোনামের একক নাটকের গল্পে এমন দৃশ্য দেখা যাবে। রাইজিংবিডির সঙ্গে আলাপকালে এসব তথ্য জানান নির্মাতা মাবরুর রশিদ বান্নাহ্।

নাটকটি রচনা ও পরিচালনা করেছেন মাবরুর রশিদ বান্নাহ্। এতে শ্রাবন্তীর বিপরীতে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ।

নাটকের গল্প প্রসঙ্গে মাবরুর রশিদ বান্নাহ্ রাইজিংবিডিকে বলেন, ‘ইরফান তার পরিবারের প্রতি একান্ত অনুরাগী। তার ধ্যান জ্ঞান সবই তার পরিবারকে কেন্দ্র করে। ব্যক্তিগত জীবনে সে খুব ভালো মনের মানুষ। এক পর্যায়ে ইরফানের মা তার বিয়ে দিতে চায়। সিদ্ধান্ত অনুযায়ী মেয়ে খুঁজতে থাকে। তারপর ঊর্মিলা শ্রাবন্তী করের সঙ্গে ইরফানের বিয়ে ঠিক হয়। সব কিছু ঠিকঠাকই চলছিল কিন্তু বিয়ের আসর থেকে শ্রাবন্তী পালিয়ে যায়। এরপর গল্প আর বলা যাবে (হাসি)।’

 


শুটিংয়ের ফাঁকে সেলফিবন্দি বান্নাহ্, শ্রাবন্তী, ইরফান (ডান থেকে)

শ্রাবন্তী-ইরফান ছাড়াও এতে আরো অভিনয় করেছেন, লাক্স তারকা সুপ্রিয়া, নিশো, ইমান আহমেদ সওদাগর, শিল্পী সরকার অপু প্রমুখ। দীর্ঘ বিরতি ভেঙে এ নাটকের মাধ্যমে ফের অভিনয় ফিরলেন সুপ্রিয়া।

গত ১-৩ মার্চ নগরীর আফতাব নগর, উত্তরা ও মগবাজারের বিভিন্ন লোকেশনে নাটকটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। এখন রয়েছে সম্পাদনার টেবিলে। বাংলা টিভির জন্য নির্মিত হয়েছে নাটকটি। আগামী পয়লা বৈশাখে বাংলা টিভিতে নাটকটি প্রচারিত হতে পারে বলে জানান নির্মাতা বান্নাহ্।



রাইজিংবিডি/ঢাকা/৪ মার্চ ২০১৭/শান্ত/মারুফ

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়