ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

বিয়ের জন্য চাপ দেওয়ায় হত্যার পর মাথা বিচ্ছিন্ন

ময়মনসিংহ প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৫৭, ৬ জানুয়ারি ২০২২   আপডেট: ১৯:০১, ৬ জানুয়ারি ২০২২
বিয়ের জন্য চাপ দেওয়ায় হত্যার পর মাথা বিচ্ছিন্ন

ময়মনসিংহের ত্রিশালে নারীর মাথাবিহীন মরদেহ উদ্ধারের চার দিন পর বিচ্ছিন্ন মাথা উদ্ধার ও হত্যার রহস্য উদঘাটন করেছে র‌্যাব।

বৃহস্পতিবার (৬ জানুয়ারি) বিকেলে ত্রিশাল উপজেলার কাটাঁখালি এলাকার একটি ডোবা থেকে ওই নারীর মাথা উদ্ধার করা হয়।

এ ঘটনার সঙে জড়িত থাকার অভিযোগে সেলিম মল্লিক (৩০) নামে এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। বিয়ের জন্য চাপ দেওয়ায় তিনি ওই নারীকে খুন করেছেন বলে দাবি র‌্যাবের।

জানা যায়, নিহত নারী রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার জুলু মিয়ার মেয়ে সুলতানা বেগম (২৭)। তিনি চাকরির সুবাদে গাজীপুর জেলায় বসবাস করতেন। গ্রেপ্তার সেলিম মল্লিক ত্রিশাল উপজেলার ধানীখোলা ইউনিয়নের কাটাখালী এলাকার আব্দুল মালেকের ছেলে।

র‌্যাব জানায়, ওই নারীর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল সেলিম মল্লিকের। সম্প্রতি ওই নারী সেলিম মল্লিককে বিয়ে করার জন্য চাপ দেয়। সেলিম বিয়ের চাপ সহ্য করতে না পেরে তাকে হত্যার পরিকল্পনা করেন।

পরিকল্পনা অনুযায়ী বিয়ে করার কথা বলে শনিবার (১ জানুয়ারি) ওই নারীকে ত্রিশালে নিয়ে আসেন। দিনভর তাকে নিয়ে ঘোরাঘুরির পর রাতে ধানীখোলা ইউনিয়নের কাটাখালী এলাকায় নিয়ে গিয়ে যান। সেখানে অন্য আরেকজনের সহায়তায় ওই নারীকে হত্যা করেন।

র‌্যাব-১৪ এর অধিনায়ক উইং কমান্ডার মো. রোকনুজ্জামান বলেন, তরুণীকে হত্যার পর তার পরিচয় গোপন ও নিজেকে বাঁচাতে মাথা কেটে অন্য জায়গায় ফেলে দেন সেলিম মল্লিক।

মিলন/কেআই

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়