RisingBD Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২১ জানুয়ারি ২০২১ ||  মাঘ ৭ ১৪২৭ ||  ০৫ জমাদিউস সানি ১৪৪২

বোমা আতঙ্ক ছড়ালেন মডেল

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৩৪, ৫ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বোমা আতঙ্ক ছড়ালেন মডেল

কাঞ্চন ঠাকুর

বিনোদন ডেস্ক : ‘বন্ধুর ব্যাগে বোমা আছে, সাবধানে তল্লাশি করবেন।’ সাহার বিমান বন্দরে নিরাপত্তারক্ষীকে এভাবেই কথাগুলো বলেন ভারতীয় মডেল কাঞ্চন ঠাকুর। তারপর পুরো বিমানবন্দরে আতঙ্ক ছড়িয়ে পড়ে বলে ভারতীয় সংবাদমাধ্যম খবর প্রকাশ করেছে। 

প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, সম্প্রতি সাহার বিমানবন্দর থেকে দিল্লিগামী বিমান ধরার কথা ছিল ২৭ বছরের মডেল কাঞ্চন ঠাকুরের। তার সঙ্গে ছিলেন ৩ বন্ধু। এক বন্ধুর মায়ের অসুস্থতার কারণে দিল্লি যাচ্ছিলেন তারা। রাত ৮টার দিকে বোর্ডিংয়ের জন্য লাইনে দাঁড়ান তারা। লাইনের সামনে ছিলেন কাঞ্চন। নিরাপতারক্ষী কাঞ্চনের ব্যাগ তল্লাশি করতে গেলে তিনি বলেন, ‘আমার বন্ধুর ব্যাগে বোমা আছে, সাবধানে তল্লাশি করবেন।’

এ কথা শোনার পর নিরাপতারক্ষী খবর দেয় সিআইএসএফ-কে। তারা এসে জেরা শুরু করলে তর্কে জড়ান কাঞ্চন। এ সময় কাঞ্চন বলেন, ‘সন্ত্রাসীদের ধরতে পারেন না তা হলে আমাদের ওপর এত চোটপাট কেন?‌’ এরপর কাঞ্চন জানান, তিনি নেহায়েৎ ঠাট্টা করেছেন। যদিও তল্লাশি করে কিছু পায়নি নিরাপতারক্ষীরা। তবে আতঙ্ক ছড়ানোর দায়ে কাঞ্চনকে গ্রেপ্তার করে কর্তব্যরত পুলিশ। তারপর জামিনে মুক্তি পান এই মডেল। ভারতীয় দণ্ডবিধির ৫০১(‌‌১) (‌বি)‌ ধারায় মামলা দায়ের করা হয়েছে কাঞ্চনের বিরুদ্ধে। দোষ প্রমাণিত হলে তার ৩ বছর পর্যন্ত জেল হতে পারে।

কাঞ্চনের সঙ্গে থাকা দুই বন্ধুকে ছেড়ে দিয়েছে পুলিশ। তবে পুলিশের অনুমতি ছাড়া শহর ছাড়তে বারণ করা হয়েছে।



রাইজিংবিডি/ঢাকা/৫ মার্চ ২০১৭/শান্ত  

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়