ঢাকা, মঙ্গলবার, ১৪ মাঘ ১৪২৬, ২৮ জানুয়ারি ২০২০
Risingbd
সর্বশেষ:

রেলিং ভেঙ্গে বাস খাদে, নিহত ৮

মো. মনিরুল ইসলাম টিটো : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৮-২৪ ৩:০২:৫৩ পিএম     ||     আপডেট: ২০১৯-০৮-২৫ ১:৩৮:৪০ পিএম

ফরিদপুর প্রতিনিধি: জেলার সদর উপজেলার ধুলদীতে একটি ব্রিজের রেলিং ভেঙ্গে বাস খাদে পড়ে ৮ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ৩০ জন। শনিবার দুপুরে ধুলদী বাজার সংলগ্ন এলাকায় দুর্ঘটনাটি সংঘটিত হয়।

ফরিদপুর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার নূর আলম জানান, ঢাকা থেকে গোপালগঞ্জগামী কমফোর্ট হাইওয়ের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে একটি মোটরসাইকেলকে চাপা দেয়। এরপর ধুলদী বাজার সংলগ্ন ব্রিজের রেলিং ভেঙ্গে বাসটি খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ছয় জন নিহত হন। আহত হন অন্তত ৩০ জন। আহতদের উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে আরো দুই জনের মৃত্যু হয়।

রাজবাড়ী জেলার ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর উপ সহকারী পরিচালক শওকত জোয়ারদার জানান, বাসের মধ্যে কোন মানুষ আটকে নেই। আহতদের উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

খবর পেয়ে ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার ও পুলিশ সুপার মো. আলীমুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

নগরকান্দায় পথচারীদের উপর বাস, নিহত ৩

ফরিদপুরের নগরকান্দা উপজেলার তালমায় অপর এক সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত হয়েছেন।

শনিবার বেলা আইটার দিকে আরকে পরিবহনের একটি বাস ঢাকা-বরিশাল মহাসড়কের তালমা এলাকায় নিয়ন্ত্রণ হারায়। সড়কের পাশে দাঁড়িয়ে থাকা পথচারীদের উপরে বাস উঠে গেলে ঘটনাস্থলেই দু’জন মারা যান।

আবুল হোসেন নামে অপর এক ব্যক্তিকে গুরুতর আহত অবস্থায় ফরিদপুর মেডিকেল হাসপাতালে পাঠালে সেখানে তার মৃত্যু হয়। তাৎক্ষণিকভাবে অপর দুই নিহতের পরিচয় জানা যায়নি।


রাইজিংবিডি/ফরিদপুর/২৪ আগস্ট ২০১৯/টিটো/ইভা/সনি