ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

ব‌বি’র হলে ২ ছাত্রলীগ নেতার ওপর হেলমেটধারীদের হামলা

নিজস্ব প্রতিবেদক, বরিশাল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০৩, ২৪ জানুয়ারি ২০২৩   আপডেট: ১৪:৩৬, ২৪ জানুয়ারি ২০২৩
ব‌বি’র হলে ২ ছাত্রলীগ নেতার ওপর হেলমেটধারীদের হামলা

বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) শের-ই-বাংলা হলে ঢুকে ঘুমন্ত দুই ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে হেলমেট পরিহিত একদল যুবকের বিরুদ্ধে। পরে গুরুতর অবস্থায় ওই দুই ছাত্রলীগ নেতাকে হাসপাতালে ভর্তি রয়েছেন। 

মঙ্গলবার (২৪ জানুয়ারি) ভোরে হলের ৪০১৮ নম্বর কক্ষে এই ঘটনা ঘটে। 

হলের আবাসিক ছাত্র জিয়া বলেন, ভোর সাড়ে ৫টার দিকে হঠাৎ করে ১০/১৫ জন যুবক হেলমেট পরিহিত অবস্থায় হলে প্রবেশ করে সব রুম বাইরে থেকে আটকে দেয়। পরে তারা ছাত্রলীগ নেতা মহিউদ্দিন আহম্মেদ সিফাতকে রুম থেকে বের করে হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করে। একই সঙ্গে তারা জিএম ফাহাদের হাত ভেঙে দেয় এবং ধারালো অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে জখম করে। হামলাকারীরা চলে গেলে আহতদের উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। 

আহত জিএম ফাহাদ বলেন, ‘হামলাকারীরা সবাই হেলমেট পড়া ছিল। তবুও আমি তাদের শনাক্ত করতে পেরেছি। হামলাকারীদের মধ্যে আলীম সালেহী, অমিত হাসান রক্তিম, রিয়াজ মোল্লা, সৈয়দ জিসান আহম্মেদ ও বাকিকে শনাক্ত করতে পেরেছি আমি। এরা সবাই রাজনৈতিক প্রতিপক্ষ আমাদের।’

বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. এইচ এম সাইফুল ইসলাম বলেন, আহত সিফাতের শরীরে জখম রয়েছে। ফরহাদের শরীরে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখমের চিহ্ন রয়েছে। এছাড়া হামলায় তার হাতও ভেঙে গেছে। তাদের চিকিৎসা চলছে।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের দক্ষিণ বিভাগের উপ কমিশনার আলী আশরাফ ভূঞা বলেন, আহতদের সঙ্গে কথা বলেছি। তারা সুস্থ হলে আরও ভালোভাবে মূল ঘটনা জানতে পারবো। হামলাকারী কারা সে বিষয়টি এখনো নিশ্চিত করে জানাতে পারেনি আহতরা। এই ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। 

বরিশাল বিশ্ববিদ্যালয়ের শের-ই-বাংলা হলের প্রভোস্ট আবু জাফর বলেন, ম্যাথম্যাটিক্স ডিপার্টমেন্টের মাস্টার্সের ছাত্র সিফাত ও লোকপ্রশাসন ডিপার্টমেন্টের মাস্টার্সের ছাত্র ফাহাদের উপর অতর্কিত হামলায় তারা গুরুত্বর আহত হয়েছেন। হামলাকারিদের চিহ্নিত করা যায়নি। পুরো বিষয়টি বিশ্ববিদ্যালয় প্রশাসন দেখছে।

স্বপন/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়