Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ০১ ডিসেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ১৭ ১৪২৮ ||  ২৩ রবিউস সানি ১৪৪৩

ট্রলার থেকে পড়ে সন্তানসহ পুলিশ সদস্য নিখোঁজ

গোপালগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:৩৬, ২৯ আগস্ট ২০২০   আপডেট: ০৬:৩৭, ২৯ আগস্ট ২০২০
ট্রলার থেকে পড়ে সন্তানসহ পুলিশ সদস্য নিখোঁজ

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার কালনায় মধুমতি নদীতে ট্রলার থেকে পড়ে এক পুলিশ সদস্য ও তার ৬ মাসের ছেলে নিখোঁজ হয়েছে। 

নিখোঁজ পুলিশ সদস্যের নাম আবু মুসা রেজওয়ান (২৮)। তিনি হেডকোয়ার্টারে কনস্টেবল পদে কর্মরত। তার নিখোঁজ ছেলের নাম আনাস। আবু মুসা রেজওয়ান নড়াইল জেলার লোহাগাড়া উপজেলার জয়পুর ইউনিয়নের চাচই গ্রামের মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদের ছেলে।

শুক্রবার (২৮ আগস্ট) সন্ধ্যা ৭ টার দিকে কালনা এলাকায় মধুমতি নদীর উপর নির্মাণাধীন ব্রিজের পিলারের সাথে ধাক্কা লেগে তারা নদীতে পড়ে যান।

কাশিয়ানী উপজেলা নির্বাহী কর্মকর্তা রথীন্দ্রনাথ বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা জানান, স্ত্রী ছেলে ও কয়েকজন আত্মীয়কে নিয়ে ট্রলার ভাড়া করে মধুমতি নদীতে ঘুরতে বেড়িয়েছিলেন আবু মুসা রেজওয়ান। এসময় নদীতে প্রবল স্রোত থাকার কারণে ট্রলারটি নির্মাণাধীন কালনা ব্রিজের পিলারের সঙ্গে ধাক্কা খায়। এতে মাঝি বাদে ট্রলারে থাকা ৬ জনই মধুমতি নদীতে পড়ে যায়।পরে ট্রলারের মাঝি পড়ে যাওয়া চার জনকে উদ্ধার করতে পারলেও আবু মুসা রেজওয়ান ও তার পুত্র আনাস নিখোঁজ হন। তাদেরকে উদ্ধারের জন্য গোপালগঞ্জ ফায়ার সার্ভিসের একটি দল কাজ করছে। এছাড়া খুলনায় ফায়ার সার্ভিসের একটি ডুবরি দলকে খবর দেয়া হয়েছে।

তিনি জানান, কাশিয়ানী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আতিকুল ইসলাম, কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান এবং নড়াইলের লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আশিকুর রহমান ঘটনাস্থলে থেকে নিখোঁজ বাবা ও ছেলের উদ্ধার প্রক্রিয়ায় অংশ নিচ্ছেন।

বাদল/টিপু

সর্বশেষ

পাঠকপ্রিয়