ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

মাকে হত্যা, সাজা এড়াতে ভিক্ষুকের বেশে ১৯ বছর

হবিগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩৮, ২০ জানুয়ারি ২০২৩   আপডেট: ১৭:১৩, ২০ জানুয়ারি ২০২৩
মাকে হত্যা, সাজা এড়াতে ভিক্ষুকের বেশে ১৯ বছর

গ্রেপ্তার দীপু সরকার

মাকে হত্যার দায়ে যাবজ্জীবন কারাদণ্ড হয় ছেলে দীপু সরকারের। সাজা এড়াতে ভিক্ষুকের বেশে ১৯ বছর পলাতক ছিলেন। যদিও শেষ রক্ষা হয়নি। হবিগঞ্জ জেলার মাধবপুর থানা পুলিশের হাতে ধরা পড়েছেন তিনি।

শুক্রবার (২০ জানুয়ারি) বিকেলে এসব তথ্য জানায় পুলিশ। দীপু সরকার (৪৫) জেলার মাধবপুর উপজেলার এক্তিয়ারপুর গ্রামের রাজ মোহন গোস্বামীর ছেলে।

পুলিশ জানায়, মা রওশন বালা সরকারকে হত্যার অভিযোগে ২০০৪ সালে মাধবপুর থানায় দীপু সরকারের নামে মামলা দায়ের করা হয়। পরে সাক্ষ্য প্রমাণের ভিত্তিতে আদালত তাকে যাবজ্জীবন কারাদণ্ডাদেশ দেন। রায় ঘোষণার সময় তিনি পলাতক ছিলেন।

অবশেষে বৃহস্পতিবার রাতে মাধবপুর থানার উপ-পরিদর্শক (এসআই) রাজীব কুমার রায় ও শুভ দে উপজেলার বাঘাসুরা ইউনিয়নের ফতেহগাজী মাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করেন।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুর রাজ্জাক বলেন, ‘দীপু তার মাকে হত্যার দায়ে যাবজ্জীবন সাজার আদেশপ্রাপ্ত আসামি। তিনি ১৯ বছর সাজার আদেশ মাথায় নিয়ে পলাতক ছিলেন।’

তিনি আরো বলেন, ‘ভিক্ষুকের বেশ ধারণ করে ১৯ বছর বিভিন্ন মাজার ও আখড়ায় কাটিয়েছেন দীপু। অবশেষে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।’

মামুন/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়