ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

মাদক নিয়ে রিয়ার আলাপচারিতা ফাঁস

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:১২, ২৬ আগস্ট ২০২০   আপডেট: ১১:০২, ২৭ আগস্ট ২০২০
মাদক নিয়ে রিয়ার আলাপচারিতা ফাঁস

মাদক নিয়ে প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের বিজনেস ম্যানেজার শ্রুতি মোদি ও একজন মাদক ব্যবসায়ীর সঙ্গে অভিনেত্রী রিয়া চক্রবর্তীর আলাপচারিতা ফাঁস হয়েছে।

ইন্ডিয়া টুডেতে প্রকাশিত এক প্রতিবেদনে হোয়াটঅ্যাপে এই আলাপচারিতার কিছু অংশ প্রকাশ করা হয়েছে। এতে শ্রুতি টু নামে একটি নম্বরে রিয়া মেসেজে লিখেছেন, ‘সে গাজা সেবন সম্পূর্ণ বন্ধ করেছে এবং এটা গতকাল থেকে করেছে। সে ঘুমাতে গিয়েছে এবং ওই দিনের মতো আমি চলে এসেছি।’ ধারণা করা হচ্ছে, সুশান্তকে নিয়েই এই কথোপকথন করছিলেন রিয়া।   

এছাড়া সুশান্তের হাউস ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা ও জয়া সাহা নামের এক নারীর সঙ্গে মেসেজে গাজা ও এমডিএমএ নামের নিষিদ্ধ মাদক নিয়ে আলোচনা করেন রিয়া। মেসেজে জয়া সাহা লিখেছেন, ‘চায়ের সঙ্গে ৪ ড্রপ মিশিয়ে দিন তারপর সেটা তাকে খেতে দিন। কাজ শুরু হওয়ার জন্য ৩০-৪০ মিনিট অপেক্ষা করুন।’ টাইম নাও-এর প্রতিবেদনে বলা হয়েছে, রিয়া তার মেসেজে লিখেছেন, ‘যদি অতিমাত্রায় মাদকের কথা বলা হয়, তাহলে আমি বেশি অভ্যস্ত নই। একবার এমডিএমএ নিয়েছিলাম।’ এছাড়া গৌরব আরিয়া নামের এক ব্যক্তিকে রিয়া মেসেজ পাঠিয়েছেন, ‘আপনার কাছে এমডি আছে?’ জানা যায়, গৌরব একজন মাদক ব্যবসায়ী।

রিয়ার সঙ্গে নিষিদ্ধ মাদক চক্রের যোগ রয়েছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডি) হাতে এমন তথ্য রয়েছে প্রতিবেদন প্রকাশ পায়। এছাড়া বিষয়টি নিয়ে ভারতের নারকোটিক্স ব্যুরো কন্ট্রোল ও সেন্ট্রাল ব্যুরো অব ইনভেস্টিগেশন তদন্ত শুরু করেছে বলে জানা গেছে।

তবে রিয়ার মাদক সেবনের গুঞ্জন উড়িয়ে দিয়েছেন তার আইনজীবী সতীশ মানশিন্ডে। তিনি বলেন, ‘রিয়া কখনোই মাদক সেবন করেননি। তিনি রক্ত পরীক্ষার জন্য প্রস্তুত আছেন।’

বিষয়টি নিয়ে সুশান্তের পরিবারের আইনজীবী বিকাশ সিং বলেন, ‘আগে মনে হচ্ছিল, কোনো চিকিৎসক কিংবা মনোরোগ বিশেষজ্ঞকে দিয়ে সুশান্তকে ওষুধ খাওয়ানো হতো। এখন দেখছি সুশান্তকে নিজের আয়ত্তে রাখতে মাদক ব্যবহার করা হতো।’

ঢাকা/মারুফ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়