ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

মাহাবুব আলম মৃদুলের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী আজ

নিউজ ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০০:০০, ২১ জানুয়ারি ২০২৩   আপডেট: ১১:৩০, ২১ জানুয়ারি ২০২৩
মাহাবুব আলম মৃদুলের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী আজ

ওয়ালটন গ্রুপের পরিচালক ও তরুণ উদ্যোক্তা মাহাবুব আলম মৃদুলের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী আজ। ২০২১ সালের এই দিনে মারা যান তিনি। মৃত্যুর আগ পর্যন্ত বাংলাদেশের ইলেক্ট্রনিক জায়ান্ট ওয়ালটনের পরিচালক পদে আসীন ছিলেন মাহাবুব আলম মৃদুল।

২০২১ সালের ২১ জানুয়ারি (বৃহস্পতিবার) সন্ধ্যা ৬টা ২৩ মিনিটে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান মাহাবুব আলম মৃদুল। তার বয়স হয়েছিল মাত্র ২৪ বছর। পরদিন শুক্রবার বাদ জুমা মরহুমের গ্রামের বাড়িতে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

মাহাবুব আলম মৃদুল ১৯৯৭ সালের ২৫ জানুয়ারি টাঙ্গাইল সদর উপজেলার গোসাই জোয়াইর গ্রামে এক সম্ভ্রান্ত মুসলিম ব্যবসায়ী পরিবারে জন্মগ্রহণ করেন। তার বাবা এস এম শামছুল আলম ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ভাইস চেয়ারম্যান। মাহাবুব আলম মৃদুল ২০১৯ সালের ১ সেপ্টেম্বর ওয়ালটন গ্রুপে পরিচালক হিসেবে যোগ দেওয়ার পর সংক্ষিপ্ত সময়ের মধ্যে তার মেধার স্বাক্ষর রাখেন।

মাহাবুব আলম মৃদুলের দ্বিতীয় মৃত্যুবার্ষিকীতে মরহুমের আত্মার শান্তি কামনা করছে জনপ্রিয় অনলাইন গণমাধ্যম রাইজিংবিডি ডটকম পরিবার।

ঢাকা/রফিক/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়