Risingbd Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ০৬ ডিসেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ২২ ১৪২৮ ||  ২৯ রবিউস সানি ১৪৪৩

মায়ের কাছে ফিরলো জিনিয়া

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:০২, ৮ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৯:০৩, ৮ সেপ্টেম্বর ২০২০
মায়ের কাছে ফিরলো জিনিয়া

জিনিয়া

ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি এলাকা থেকে নিখোঁজ হওয়া ফুল বিক্রেতা শিশু জিনিয়াকে মা সেনুরা বেগমের কাছে ফিরিয়ে দেওয়া হয়েছে।

মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ইলিয়াস মিয়া জিনিয়াকে তার মায়ের জিম্মায় রাখার আদেশ দেন।

এদিকে, ৯ বছর বয়সী জিনিয়াকে অপহরণের মামলায় গ্রেপ্তার হওয়া নূর নাজমা আক্তার লোপা তালুকদারকে (৪২) আদালতে হাজির করে তার সাত দিনের রিমান্ড চেয়ে আবেদন করেছেন মামলার তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের এসআই মো. শাহজাহান। ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট নিভানা খায়ের জেসী তার দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

জিনিয়ার মা সেনুরা বেগম মেয়েকে নিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় থাকেন। গত মঙ্গলবার (১ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে জিনিয়াকে টিএসসি সংলগ্ন সোহরাওয়ার্দী উদ্যানের ফটকে অপরিচিত দুজন নারীর সঙ্গে ফুচকা খেতে দেখেছিলেন তার মা সেনুরা বেগম। এরপর থেকে জিনিয়ার হদিস পাওয়া যাচ্ছিল না। মেয়েকে খুঁজে না পেয়ে তিনি শাহবাগ থানায় একটি জিডি করেন। পরে সোমবার (৭ সেপ্টেম্বর) শাহবাগ থানায় অপহরণের মামলা দায়ের করেন তিনি। এ মামলার পর নারায়ণগঞ্জের ফতুল্লা থানার আমতলা এলাকায় অভিযান চালিয়ে জিনিয়াকে উদ্ধার করে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ ঘটনায় নূর নাজমা আক্তার লোপা তালুকদারকে (৪২) গ্রেপ্তার করা হয়।

লোপা তালুকদার বলেছেন, ‘মেয়েটির (জিনিয়া) শরীরে আঘাতের চিহ্ন ছিল। সে আমার কাছে সাহায্য চেয়েছিল। তাকে দেখে আমার মায়া লাগে। দরদ দেখাতে গিয়ে ফেঁসে গেলাম।’

ঢাকা/মামুন/রফিক

সর্বশেষ

পাঠকপ্রিয়