ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

মুন্সীগঞ্জে মহিলা লীগ নেত্রীকে প্রাণনাশের হুমকি

মুন্সীগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:২২, ৮ মে ২০২২  
মুন্সীগঞ্জে মহিলা লীগ নেত্রীকে প্রাণনাশের হুমকি

শ্রমিক লীগ নেতা আবুল কাশেম

মুন্সীগঞ্জ শিল্পায়ন আঞ্চলিক শাখা শ্রমিকলীগের সভাপতি আবুল কাশেমের বিরুদ্ধে ‘ভয়ভীতি’ প্রদর্শন ও ‘প্রাণনাশের’ হুমকি দেওয়ার অভিযোগ করেছেন সদর উপজেলা যুব মহিলালীগের যুগ্ম আহ্বায়ক হুমাইয়ারা আক্তার রিমা। 

এ ঘটনায় মুন্সীগঞ্জ থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন রিমা। জিডি নং-২৬৮।

জিডির সূত্র ও অভিযোগকারী রিমা জানান, সম্প্রতি শ্রমিক লীগ নেতা আবুল কাশেম যুব মহিলা লীগ নেত্রী রিমা ও তার স্বামী মতিন মোল্লাকে খুন জখমের হুমকি দেন। সেই ঘটনার পর গত ৩০ এপ্রিল মুন্সীগঞ্জ সদর থানায় সাধারণ ডায়েরি করেন যুব মহিলা লীগ নেত্রী রিমা। এরপর আবুল কাশেম আরও ক্ষিপ্ত হয়ে উঠেন। গত ৬ মে সকাল সাড়ে ১১টার দিকে মুন্সীগঞ্জ পৌর এলাকার যোগিনীঘাট ব্রিজ সংলগ্ন এলাকায় রাস্তা আটকে রিমা ও তার স্বামীকে মারধর করতে উদ্যত হন। 

হুমাইয়ারা আক্তার রিমা বলেন, ‘আবুল কাশেমের এ ধরনের আচরণে আমি আশঙ্কা করছি, তার দ্বারা যে কোনো সময় আমার ও আমার পরিবারের বড় ধরনের ক্ষতি হতে পারে।’ 

অভিযোগের বিষয়ে জানতে চাইলে আবুল কাশেম বলেন, ‘এ ধরনের অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। রিমার সঙ্গে আমার শত্রুতা নেই। আমি তাকে এ সব বলতে যাবো কেন?’

মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক জানান, অভিযোগ পেয়েছেন। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। 

রতন/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়