ঢাকা     বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৪ ১৪৩১

মেরিনার্স সোসাইটির পুনর্মিলনী

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:২৮, ২০ জানুয়ারি ২০২৩  
মেরিনার্স সোসাইটির পুনর্মিলনী

নানা আয়োজনের মধ্যে দিয়ে বাংলাদেশ মেরিনার্স সোসাইটির (বিএমএস) পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২০ জানুয়ারি) সন্ধ্যায় রাজধানীর সাউথ পয়েন্ট স্কুল অ্যান্ড কলেজের বারিধারা ক্যাম্পাস প্রাঙ্গণে এ আয়োজনে প্রধান অতিথি ছিলেন নৌপরিবহন মন্ত্রণালয়ের সচিব মো. মোস্তফা কামাল। এতে সভাপতিত্ব করেন বিএমএস‘র প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার এম এ রশিদ।

নৌপরিবহন সচিব মো. মোস্তফা কামাল বলেছেন, ‘মেরিনারগণ প্রিয়জন তথা পরিবারের মায়া ত্যাগ করে দুঃসাহসিক পেশায় নিয়োজিত হয়ে দেশের নিরাপত্তা ও অর্থনৈতিক উন্নয়নে যে অসামান্য অবদান রাখেন, তা যেমন অনন্য; তেমনই ব্যাপক সম্মানেরও। তাদের এই অবদানকে স্যালুট জানাই। বাংলাদেশ মেরিনার্স সোসাইটির পুনর্মিলনী অনুষ্ঠানে উপস্থিত হতে পেরে আমি অত্যন্ত আনন্দিত ও গর্বিত।’

অনুষ্ঠানে বিএমএস’র উপদেষ্টা ও শিপিং কর্পোরেশনের প্রাক্তন মহাপরিচালক ক্যাপ্টেন শফিকুল্লাহ্, বিএমএস’র সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মোখলেসুর রহমান ঢালী ও সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার রইস উদ্দিনসহ সংগঠনটির সদস্য ও তাদের পরিবারবর্গ এবং অনেক অতিথি উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তারা বিএমএস সোসাইটির অতীত কার্যক্রম ও ভবিষ্যৎ কর্মপরিকল্পনা সম্পর্কে বিস্তারিত তুলে ধরেন।

জনপ্রিয় সঙ্গীতশিল্পী বেলি আফরোজ, রবী চৌধুরী ও সাউথ পয়েন্ট কলেজের কালচারাল ফোরামের মনোমুগ্ধকর সাংস্কৃতিক পরিবেশনার মধ্যে দিয়ে শেষ হয় মেরিনার্স সোসাইটির পুনর্মিলনী অনুষ্ঠান।

মেয়া/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়