ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

‘মেসিকে দলে পেতে চায় না কোন কোচ?’

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:২১, ২৪ আগস্ট ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
‘মেসিকে দলে পেতে চায় না কোন কোচ?’

চ্যাম্পিয়নস লিগ থেকে লজ্জাজনক ভাবে বার্সেলোনার বিদায়ের পর থেকে লিওনেল মেসির ক্লাব ছাড়ার গুঞ্জন শুধুই বেড়ে চলেছে। নতুন কোচ রোনাল্ড কোম্যান এসেও খুব বেশি আশার কথা শোনাতে পারেননি।

এদিকে বার্সেলোনা ছেড়ে মেসির নতুন গন্তব্যের সম্ভাব্য ক্লাবের আলোচনায় চ্যাম্পিয়নস লিগের রানার্স আপ দল প্যারিস সেইন্ট জার্মেইর নামও আছে। আর তাই ফাইনাল শেষে মেসির বিষয়ে প্রশ্ন শুনতে হয়ে পিএসজি কোচ থমাস টুখেলকে।

৪৬ বছর বয়সী এই জার্মান কোচ নিজের মতামতে জানিয়েছেন, মেসিকে দলে না পেতে চাওয়ার কোনো কারণ নেই। তবে মেসি বার্সা ছেড়ে অন্য দলে যাবে কিনা, এ নিয়ে সংশয় প্রকাশ করেছেন এই জার্মান কোচ।

মেসিকে দলে পেতে চান কিনা, এমন প্রশ্নের জবাবে টুখেল বলেন, ‘কোন কোচ তাকে দলে পেতে চায় না, বলুন? সে আসতে চাইলে তাকে অনেক অনেক বেশি স্বাগতম আমাদের ক্লাবে। কিন্তু আমি মনে করি, মেসি তার ক্যারিয়ার শেষ করবে বার্সেলোনাতে থেকেই। সে হচ্ছে মিস্টার বার্সেলোনা।’

এদিকে গত ২১ আগস্ট থেকে শুরু হয়ে গেছে ফ্রেঞ্চ লিগের নতুন মৌসুম। আসছে সামনে দলবদলের মৌসুমও। এমন অবস্থায় শক্তিশালী একটা স্কোয়াড গড়ার প্রত্যাশায় আছেন টুখেল। তিনি বলেন, ‘এই মৌসুমে অনেক খেলোয়াড় দল ছেড়ে গেছেন। থিয়াগো সিলভা এবং এরিক ম্যাক্সিম চুপো মোটিংও বিদায় নিচ্ছে। স্কোয়াড বড় করতে আমাদের দলবদলের মৌসুমটিকে কাজে লাগাতে হবে। আমাদের একটি শক্তিশালী স্কোয়াড দরকার।’

ঢাকা/কামরুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়