ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

মোংলা বন্দরে বিদেশি জাহাজের সেকেন্ড অফিসারের মৃত্যু

বাগেরহাট প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৩৪, ২৫ অক্টোবর ২০২০  
মোংলা বন্দরে বিদেশি জাহাজের সেকেন্ড অফিসারের মৃত্যু

মোংলা বন্দরে অবস্থানরত একটি বিদেশি বাণিজ্যিক জাহাজের সেকেন্ড ইঞ্জিনিয়ার ভ্যারল তায়ের এর মৃত্যু হয়েছে। 

রোববার (২৫ অক্টোবর) সকালে মোংলা থানা পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে বাগেরহাট সদরহাসপাতাল মর্গে পাঠিয়েছে।

এর আগে শনিবার (২৪ অক্টোবর) বিকেল থেকে সন্ধ্যার মধ্যে যে কোন সময় তার মৃত্যু হয়।

বিষয়টি পোর্ট হেলথের চিকিৎসক ডা. আসিফ নিশ্চিত করেছেন।

বিদেশি ওই জাহাজটির স্থানীয় শ্রমিক ঠিকাদার প্রতিষ্ঠানের মাধ্যমে জানা গেছে, বার্মার ইয়াংগুন বন্দর থেকে ছেড়ে আসা লাইব্রেরিয়া পতাকাবাহী এম,ভি এইচ আর রেভিলেশন নামক জাহাজটি মেশিনারি পণ্য নিয়ে গত ২২ অক্টোবর মোংলা বন্দরের হাড়বাড়িয়ার ১ নম্বরে ভিড়ে। ওই জাহাজটিতে সেকেন্ড অফিসারের দায়িত্বে ছিলেন রোমানিয়ার নাগরিক ভ্যারল তায়ের। শনিবার বিকেলে জাহাজেই বিকেল থেকে সন্ধ্যার মধ্যে যে কোনো সময় তার মৃত্যু হয়। জাহাজের অন্যান্য নাবিকেরা বিষয়টি জানার পর পোর্ট হেলথের চিকিৎসকদের খবর দেন। পরে সন্ধ্যা ৭টার দিকে চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। তবে কি কারণে কিংবা কিভাবেই তার মৃত্যু হয়েছে তা নিশ্চিত করতে পারেনি।

মোংলা পোর্ট হেলথের চিকিৎসক ডা. আসিফ জানান, বিদেশি জাহাজের ওই প্রকৌশলী ভ্যারল তায়ের এর মৃত্যুর কারণ আপাতত জানা যায়নি। লাশের সুরতহাল ও ময়নাতদন্তের জন্য থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল বাহার চৌধুরী জানান, রাত ১০টার দিকে বিদেশি নাগরিক ভ্যারল তায়ের মরদেহ উদ্ধার করা হয়। আজ সকালে তার মরদেহ বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে মারা যাওয়ার কারণ জানা যাবে।

টুটুল/বুলাকী

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়