Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ১৩ জুন ২০২১ ||  জ্যৈষ্ঠ ৩০ ১৪২৮ ||  ০১ জিলক্বদ ১৪৪২

মোস্তাফিজকে একাদশে রেখে ফিল্ডিংয়ে রাজস্থান

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৩৫, ১২ এপ্রিল ২০২১   আপডেট: ১৯:৪৪, ১২ এপ্রিল ২০২১
মোস্তাফিজকে একাদশে রেখে ফিল্ডিংয়ে রাজস্থান

টস করলেন পাঞ্জাবের অধিনায়ক লোকেশ রাহুল ও রাজস্থানের সাঞ্জু স্যামসন

সানরাইজার্স হায়দরাবাদ ও মুম্বাই ইন্ডিয়ান্সের পর আইপিএলে নতুন ঠিকানায় মোস্তাফিজুর রহমান। রাজস্থান রয়্যালসের হয়ে এবার খেলছেন বাংলাদেশি পেসার। প্রথম ম্যাচেই সুযোগ হয়ে গেলো তার। যদিও আগের দিনই শেষ হয়েছে কোয়ারেন্টাইন।

সোমবার (১২ এপ্রিল) মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে টস জিতে ফিল্ডিংয়ে রাজস্থান। তাদের প্রতিপক্ষ পাঞ্জাব কিংস। গত আসরে আট দলের মধ্যে ষষ্ঠ স্থানে থেকে শেষ করে কিংস ইলেভেন পাঞ্জাব থেকে নাম পাল্টে পাঞ্জাব কিংস হওয়া দলটি। এবার ভাগ্য পাল্টাতে পারলে হয়।

রাজস্থানের একাদশে মোস্তাফিজ ছাড়াও বিদেশি খেলোয়াড় হিসেবে আছেন ক্রিস মরিস, জস বাটলার ও বেন স্টোকস। বাংলাদেশি পেসারের সঙ্গে দলটিতে অভিষেক হয়েছে শিবম দুবের।

দুই আসর পর আবার আইপিএলে ফিরছেন মোস্তাফিজ। হায়দরাবাদ ও মুম্বাইয়ের পর রাজস্থান তাকে ভিড়িয়েছে ভিত্তিমূল্য ভারতীয় এক কোটি রুপিতে। ২০১৬ সালে অভিষেক আইপিএলেই হায়দরাবাদকে শিরোপা জেতাতে বড় ভূমিকা ছিল মোস্তাফিজের।

হায়দরাবাদে ১৬ ম্যাচে নেন ১৭ উইকেট, হন সেরা ইমার্জিং খেলোয়াড়। পরের মৌসুমে ক্লাবটির হয়ে মাত্র এক ম্যাচ খেলা হয় তার। মুম্বাইয়ে খেলেন ৭ ম্যাচ, নেন সাত উইকেট। সব মিলিয়ে ২৪ উইকেট শিকার করেছেন আইপিএলে। এবার রাজস্থানের হয়ে সেই সংখ্যাটা বাড়িয়ে নেওয়ার পালা।

পাঞ্জাব: লোকেশ রাহুল (অধিনায়ক), মায়াঙ্ক আগারওয়াল, ক্রিস গেইল, নিকোলাস পুরান, দীপক হুদা, শাহরুখ খান, ঝাই রিচার্ডসন, মুরুগান অশ্বিন, মোহাম্মদ শামি, রিলি মেরেডিথ, আর্শদীপ সিং।

রাজস্থান: সাঞ্জু স্যামসন (অধিনায়ক), মানান ভোহরা, বেন স্টোকস, জস বাটলার, শিবম দুবে, রিয়ান পরাগ, রাহুল তেওয়াতিয়া, ক্রিস মরিস, শ্রেয়াস গোপাল, চেতন সাকারিয়া, মোস্তাফিজুর রহমান।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়