ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ম্যানইউকে জিতিয়ে সাড়ে ৯ কোটি টাকা পেলেন রোনালদো

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:২৮, ১৭ এপ্রিল ২০২২  
ম্যানইউকে জিতিয়ে সাড়ে ৯ কোটি টাকা পেলেন রোনালদো

নরউইচের বিপক্ষে অসাধারণ পারফরম্যান্স করলেন ক্রিস্টিয়ানো রোনালদো। ৩-২ গোলে ম্যানইউকে একাই জেতালেন পর্তুগিজ ফরোয়ার্ড। করলেন ক্যারিয়ারের ৬০তম হ্যাটট্রিক। দলকে জিতিয়ে বোনাস পেলেন সাড়ে ৮ লাখ পাউন্ড, বাংলাদেশি মুদ্রায় যা ৯ কোটি ৬৬ লাখের বেশি।

রেড ডেভিলদের হয়ে ৩৭ বছর বয়সীর গোলসংখ্যা সব প্রতিযোগিতা মিলিয়ে ২১টি। প্রথম মৌসুমেই ২০ গোলের মাইলফলক ছোঁয়ার কারণে সাড়ে ৭ লাখ পাউন্ড পুরস্কৃত করা হয়েছে তাকে এবং আরো ১ লাখ পাউন্ড পেয়েছেন হ্যাটট্রিক করায়।

ইংল্যান্ডের গণমাধ্যমের রিপোর্ট, এই মৌসুমে শেষ হওয়া পর্যন্ত প্রত্যেক গোলের জন্য এখন থেকে অতিরিক্ত ১ লাখ পাউন্ড পাবেন রোনালদো। এই মৌসুমে এখনও ম্যানইউর বাকি ৬ ম্যাচ।

রোনালদো তার বিগত ১৬ মৌসুমের প্রত্যেকটিতে অন্তত ২০টি করে গোল করেছেন। আর ৯ গোল করে ৩০ গোলের মাইলফলক ছুঁলে তাকে আরো ২৭ লাখ পাউন্ড দেওয়া হবে বলে জানিয়েছে তারা।

নরউইচকে হারানোর পর কোচ রাল্ফ র‌্যাগনিক বলেছেন, ‘আমি মনে করি না যে রোনালদোর আজকের পারফরম্যান্স নিয়ে কথা বলার প্রয়োজন আছে। আরেকটি হ্যাটট্রিক, টটেনহ্যামের বিপক্ষে যেমনটা করেছিল, পার্থক্য গড়ে দিয়েছিল। এর মধ্যে দুটি একদম সহজ ছিল না, দ্বিতীয় ও তৃতীয়টি।’

ঢাকা/ফাহিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়