ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

রংপুর সিটি করপোরেশনকে ব্র্যাক ব্যাংকের সুরক্ষা সরঞ্জাম উপহার

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০১:১৬, ২৫ আগস্ট ২০২০   আপডেট: ০৩:৪১, ২৮ আগস্ট ২০২০
রংপুর সিটি করপোরেশনকে ব্র্যাক ব্যাংকের সুরক্ষা সরঞ্জাম উপহার

রংপুর সিটি করপোরেশনকে কভিড-১৯ মোকাবিলায় সহায়তা করার লক্ষ্যে সুরক্ষা সরঞ্জাম উপহার দিয়েছে ব্র্যাক ব্যাংক।

সোমবার (২৪ আগস্ট) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে ব্যাংকটি।

বিজ্ঞপ্তিতে বলা হয়, রংপুর সিটি মেয়র মোস্তফিজার রহমান এবং ব্র্যাক ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা সেলিম রেজা ফরহাদ হোসেন ভার্চুয়াল অনুষ্ঠানে যোগ দেন। 

অনুষ্ঠান শেষে ব্যাংকের রংপুর অঞ্চলের কর্মকর্তারা মেয়র কার্যালয়ে নিরাপত্তার সরঞ্জাম হস্তান্তর করেন। সরঞ্জামের মধ্যে রয়েছে পুনরায় ব্যবহারযোগ্য ব্যক্তিগত সুরক্ষা সামগ্রী, মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার এবং জীবাণুনাশক স্প্রে মেশিন।

মোস্তাফিজার রহমান বলেন, মহামারি পরিস্থিতি শুরুর পর থেকেই রংপুর সিটি করপোরেশন তার সেবা অব্যাহত রাখতে এবং নাগরিক ও কর্মচারীদের স্বাস্থ্যসুরক্ষা নিশ্চিত করতে আন্তরিকভাবে কাজ করেছে। ব্র্যাক ব্যাংক আমাদের অনেক দিনের সহযোগী এবং এর আগেও অনেকবার আমাদের সহায়তা দিয়েছে। তাদের কাছ থেকে সমর্থন পেয়ে আমি আনন্দিত।

সেলিম রেজা ফরহাদ হোসেন বলেন, ব্র্যাক ব্যাংক সবসময়ই তার কর্মী এবং গ্রাহকদের স্বাস্থ্য ও সুরক্ষার ব্যাপারে সচেতন। বিশেষ করে করোনাভাইরাস প্রাদুর্ভাবের পর থেকে আমরা এ ব্যাপারে আরও আন্তরিক থেকেছি।

ভার্চুয়াল ইভেন্টে ব্র্যাক ব্যাংকের হেড অফ এসএমই সৈয়দ আবদুল মোমেন এবং হেড অফ ব্রাঞ্চেস শেখ মোহাম্মদ আশফাকও যুক্ত ছিলেন।

এম এ রহমান/সাইফ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়