ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

রাজধানীতে ভাড়া বাসা থেকে সাংবাদিকের গলিত মরদেহ উদ্ধার

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৫৯, ২১ জানুয়ারি ২০২৩  
রাজধানীতে ভাড়া বাসা থেকে সাংবাদিকের গলিত মরদেহ উদ্ধার

বিপ্লব জামান

রাজধানীর পল্লবীর এক বাসা থেকে বিপ্লব জামান নামের এক সাংবাদিকের গলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি ডেইলি ফিন্যান্সিয়াল এক্সপ্রেসে কাজ করতেন।

শনিবার (২১ জানুয়ারি) রাতে সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিরপুর বিভাগের উপ-কমিশনার(ডিসি) মো. জসীম উদ্দিন।

তিনি বলেন, ওই বাসার মালিকের নাম রফিকুল ইসলাম। তিনিও একসময় ফিন্যান্সিয়াল এক্সপ্রেসে কাজ করতেন। পূর্বপরিচয় ও একই অফিসে কাজ করার সুবাদে দুই বছর ধরে রফিকুল ইসলামের বাসায় ভাড়া থাকতেন বিপ্লব জামান। সাত দিন ধরে বিপ্লব জামান অফিসে যাচ্ছিলেন না। অফিস থেকে তার সঙ্গে যোগাযোগ করাও সম্ভব হচ্ছিল না। তখন অফিস থেকে বাড়ির মালিক রফিকুল ইসলামের কাছে ফোন করা হয়। তিনি পুলিশকে খবর দেন। পুলিশ গিয়ে দেখতে পায়, দরজা ভেতর থেকে বন্ধ করা।

পরে বাড়িওয়ালার উপস্থিতিতে দরজা ভেঙে ভেতরে ঢুকে দেখা যায়, মালামাল অক্ষত আছে, তবে বিপ্লব জামান বেলকনিতে পড়ে আছেন। শনিবার সন্ধ্যায় ঘটনাস্থলে গিয়ে পল্লবী থানা পুলিশ ও সিআইডির ফরেনসিক টিম বিপ্লব জামানের গলিত মরদেহ উদ্ধার করে।

সন্তানরা ছোট থাকতেই স্ত্রীর সঙ্গে ডিভোর্স হয়ে যায় বিপ্লব জামানের। তার সন্তানদের একজন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে এবং আরেকজন ওসমানী মেডিক্যাল কলেজে পড়েন।

বিপ্লব জামানের বয়স ৬০ বছরের কাছাকাছি ছিল। তিনি বাসায় তেমন রান্না করতেন না, হোটেলে খেতেন।

মাকসুদ/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়