ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

রিফাত হত্যার রায়: নিরাপত্তা জোরদার

বরগুনা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:১৯, ২৬ অক্টোবর ২০২০   আপডেট: ১৯:২২, ২৬ অক্টোবর ২০২০
রিফাত হত্যার রায়: নিরাপত্তা জোরদার

বঙ্গবন্ধু স্মৃতি কমপ্লেক্সের সামনে পুলিশ মোতায়েন

বহুল আলোচিত বরগুনার রিফাত শরীফ হত্যা মামলার রায় ঘোষণাকে কেন্দ্র করে বিচারকের বাসভবনসহ জেলাশহরে নিরাপত্তা জোরদার করা হয়েছে

এই হত্যা মামলায় অপ্রাপ্তবয়স্ক ১৪ আসামির বিরুদ্ধে রায় ঘোষণা হবে আগামীকাল মঙ্গলবার (২৭ অক্টোবর)। বরগুনার শিশু আদালতের বিচারক মো. হাফিজুর রহমান রায় ঘোষণা করবেন। 

বরগুনার জেলাশহরে অলিগলিসহ প্রধান সড়কে সজাগ দৃষ্টি রাখছেন পুলিশ সদস্যসহ র‌্যাপিট অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা। পুলিশ মোতায়েন করা হয়েছে এ মামলার বিচারক মো. হাফিজুর রহমানের বসবাসস্থল বরগুনার বঙ্গবন্ধু স্মৃতি কমপ্লেক্সে। একজন সহকারী পুলিশ উপ-পরিদর্শকের (এএসআই) নেতৃত্বে তিনজন অস্ত্রধারী পুলিশ সদস্য সজাগ দৃষ্টি রাখছেন বঙ্গবন্ধু স্মৃতি কমপ্লেক্সের প্রধান গেটে।

বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) মো. শহিদুল ইসলাম বলেন, বিচারকদের সার্বক্ষণিক নিরাপত্তা দেওয়া হয়ে থাকে। তাদের নিরাপত্তায় অস্ত্রধারী পুলিশ সদস্য সব সময় মোতায়েন থাকে। 

তিনি আরও বলেন, তারপরও আগামীকাল যেহেতু একটি বহুল আলোচিত হত্যা মামলার রায়, এবং সেই রায় ঘোষণা করবেন বঙ্গবন্ধু কমপ্লেক্সে বসবাসকারী একজন বিচারক। তাই তার বাড়তি নিরাপত্তার অংশ হিসেবে সেখানে পুলিশ সদস্যদের মোতায়েন করা হয়েছে। 

রুদ্র/বকুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়