ঢাকা, মঙ্গলবার, ৫ ফাল্গুন ১৪২৬, ১৮ ফেব্রুয়ারি ২০২০
Risingbd
সর্বশেষ:

রিফাত হত্যা: পুত্রবধূ মিন্নির গ্রেপ্তার চান শ্বশুর

রুদ্র রুহান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৭-১৩ ১০:৫২:০৭ পিএম     ||     আপডেট: ২০১৯-০৭-২২ ৩:৩৬:৩৭ পিএম

বরগুনা সংবাদদাতা : বরগুনায় আলোচিত রিফাত শরীফ হত্যায় পুত্রবধূ মিন্নি জড়িত- এমন দাবি করেছেন নিহতের বাবা দুলাল শরীফ। শনিবার সন্ধ্যায় বরগুনা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে তিনি মিন্নির গ্রেপ্তার দাবি করেছেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন দুলাল শরীফ। বক্তব্যে তিনি সিসিটিভি ফুটেজে পুত্রবধূ মিন্নির গতিবিধি সন্দেহজনক বলে দাবি করে বলেন, রিফাতকে সন্ত্রাসীরা আক্রমণের প্রথম দিকে তার স্ত্রী মিন্নির তৎপরতা ছিল স্বাভাবিক। পরবর্তীতে সন্ত্রাসীদের ঠেকানোর চেষ্টা করলেও বিষয়টি পরিকল্পিত বলে মনে হয়।

তিনি বলেন, হত্যায় প্রধান অভিযুক্ত বন্দুকযুদ্ধে নিহত নয়ন বন্ডের মা সাহিদা বেগম ‘ঘটনার আগের দিন মিন্নি তার বাসায় ছেলে নয়ন বন্ডের সঙ্গে দেখা করেছে’ বলে গণমাধ্যমে বলেছেন।

মিন্নি আসামিদের সঙ্গে হত্যা পরিকল্পনায় যুক্ত দাবি করে তাকে আইনের আওতায় আনার দাবি জানান দুলাল শরীফ।  

মিন্নি স্বামী রিফাত শরীফ হত্যা মামলার প্রধান সাক্ষী। এ মামলার বাদী দুলাল শরীফ। ঘটনার পরের দিন দুলাল শরীফ বাদী হয়ে ১২ জনের বিরুদ্ধে বরগুনা থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলার এ পর্যন্ত এজাহারভুক্ত সাত জন ও জড়িত সন্দেহ সাত জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

গত ২৬ জুন বরগুনা সরকারি কলেজের সামনে সন্ত্রাসীরা প্রকাশ্যে রামদা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে রিফাত শরীফকে। এ সময় মিন্নি স্বামীকে রক্ষার চেষ্টা করেন। বিকেলে চিকিৎসাধীন অবস্থায় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।


রাইজিংবিডি/বরগুনা/১৩ জুলাই ২০১৯/রুদ্র রুহান/বকুল

     
 

আরো খবর জানতে ক্লিক করুন : বরগুনা, বরিশাল বিভাগ