ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

রুবায়েত মাহমুদের পরিচালনায় ‘টফি স্টার সার্চ’

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:২৩, ৮ জানুয়ারি ২০২২  
রুবায়েত মাহমুদের পরিচালনায় ‘টফি স্টার সার্চ’

দিলারা হানিফ পূর্ণিমা ও রুবায়েত মাহমুদ

দেশের বিভিন্ন জায়গায় ছড়িয়ে ছিটিয়ে থাকা প্রতিভাগুলোকে একত্রিত করতে শুরু হয়েছে ফ্ল্যাগশিপ ট্যালেন্টহান্ট শো ‘টফি স্টার সার্চ’।

ডিজিটাল স্ট্রিমিং অ্যাপ টফি নিবেদিত এ রিয়েলিটি শোয়ের মূল ভাবনা ও পরিকল্পনায় রয়েছেন টফির কন্টেন্ট হেড তানভীর হোসেন প্রবাল। শোটি পরিচালনা করছেন রুবায়েত মাহমুদ ও তার প্রতিষ্ঠান বিগফিস এন্টারটেইনমেন্ট।

শোয়ের ৮টি বিভাগ থেকে মোট ৪০০ জন অংশগ্রহণকারীকে প্রথমে স্টুডিও রাউন্ডের জন্য নির্বাচিত করা হয় এবং সেসব প্রতিযোগীর মধ্য থেকে বিভিন্ন পর্বে বাছাই করে এখন চলছে সেরা ৭ বাছাই পর্ব। মাস খানেক ধরেই চলছে এর বিভিন্ন পর্বের শুটিং। বিভিন্ন পর্বে অংশগ্রহণের মধ্য দিয়ে নাচ,গান, ফুটবল স্ট্রাইক, বিটবক্সিংসহ বিভিন্ন বিষয়ে প্রতিভা খুঁজে বের করছে রিয়েলিটি শোটি।

এই রিয়েলিটি শো থেকে নির্বাচিত প্রতিযোগীদের ৩০ জন পাবেন ১ কোটি টাকা সমমূল্যের আকর্ষণীয় পুরস্কার। প্রথম স্থান অর্জনকারী পাবেন ১৫ লাখ, দ্বিতীয় স্থান ১০ লাখ ও তৃতীয় স্থান অর্জনকারী পাবেন ৫ লাখ টাকার প্রাইজ মানি পুরস্কার। চতুর্থ থেকে ২০তম স্থান অর্জনকারী প্রত্যেকে ২ লাখ ও ২১তম থেকে ৩০তম পর্যন্ত স্থান অর্জনকারী প্রত্যেকে পাবেন ১ লাখ টাকার প্রাইজ মানি।

‘টফি স্টার সার্চ’ এর পরিচালক রুবায়েত মাহমুদ বলেন, ‘প্রথমবারের মতো বিগ বাজেটের এত বড় রিয়েলিটি শো পরিচালনা করছি আমি। আমি যেহেতু নিয়মিত বিজ্ঞাপন নির্মাণ করি তাই এই কাজটা আমার জন্য একটু বেশি চ্যালেঞ্জিং মনে হচ্ছিল। কিন্তু আমার টিমের ব্যাপক সহযোগিতা এবং পরিশ্রমের কারণে এই কাজগুলো সহজ হয়েছে। এখানে অংশ নেওয়া প্রতিযোগীদের প্রতিভা দেখে আমি রীতিমতো চমকে যাচ্ছি। তবে এটুক বলবো, এত বিশাল আয়োজনের শো পরিচালনা করতে পেরে বেশ ভালো লাগছে আমার। চেষ্টা করছি সুন্দর আয়োজনের মধ্য দিয়ে কাজটি উপস্থাপন করার। আমার প্রতি বিশ্বাস রাখার জন্য কর্তৃপক্ষকে বিশেষ ধন্যবাদ।’

প্রতিযোগীদের নির্বাচনের দায়িত্বে রয়েছেন ১৪ জন তারকার একটি জুরি প্যানেল। তারা হলেন- মামুনুর রশীদ, আব্দুন নূর সজল, আশনা হাবিব ভাবনা, শবনম ফারিয়া, প্রতীক হাসান, জিনাত শানু স্বাগতা, শতাব্দী ওয়াদুদ, খৈয়াম শানু সন্ধি, ঊর্মিলা শ্রাবন্তি কর, দেবাশীষ বিশ্বাস, নিশিতা বড়ুয়া, সাকিব চৌধুরী, আবু হায়াত মাহমুদ ও ফারজানা করিম।

এই রিয়েলিটি শোয়ের বিচারকের দায়িত্বে রয়েছেন তারিক আনাম খান, দিলারা হানিফ পূর্ণিমা ও চঞ্চল চৌধুরী। এছাড়াও সংগীত পরিচালনায় রয়েছেন চিরকুটের জাহিদ নিরব।

অনুষ্ঠানটির বিভিন্ন পর্ব এরইমধ্যে প্রচারিত হচ্ছে প্রতি বৃহস্পতিবার ও শুক্রবার রাত ৯টায় আরটিভিতে। এছাড়াও যেকোনো সময় রিয়েলিটি শোটি দেখা যাচ্ছে টফি অ্যাপে। রাজধানী ঢাকার একটি পাঁচ তারকা হোটেল আগামী ৮ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে ‘টফি স্টার সার্চ’ এর গ্র্যান্ড ফিনালে।

ঢাকা/ফিরোজ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়