RisingBD Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২৭ জানুয়ারি ২০২১ ||  মাঘ ১৩ ১৪২৭ ||  ১২ জমাদিউস সানি ১৪৪২

রুম্পা হত্যায় সৈকত গ্রেপ্তার, তোলা হচ্ছে আদালতে

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:২৪, ৮ ডিসেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রুম্পা হত্যায় সৈকত গ্রেপ্তার, তোলা হচ্ছে আদালতে

রাজধানীর স্ট্যামফোর্ড বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী রুবাইয়াত শারমিন রুম্পা হত্যা মামলায় কথিত প্রেমিক সৈকতকে গ্রেপ্তার দেখিয়েছে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ।

আজ বিকেল ৩টায় তাকে আদালতে তোলা হবে বলে জানিয়েছে পুলিশ।

ডিএমপির গণমাধ্যম শাখার অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ওবায়দুর রহমান রাইজিংবিডিকে বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে রুম্পার (২০) মৃত্যুর ঘটনায় কাথত প্রেমিক সৈকতকে গ্রেপ্তার করার বিষয়টি স্বীকার করেন গোয়েন্দারা। মোবাইলের কললিস্টের সূত্র ধরে তাকে আটক করা হয়। রুম্পাকে শেষ ফোনটি তিনিই করেছিলেন।

রুম্পার মৃত্যুর তিনদিন পর শনিবার রাতে আটক সৈকতকে রোববার হত্যা মামলায় গ্রেপ্তার দেখানো হলো। এখন রিমান্ডের আবেদন জানিয়ে তাকে ঢাকার আদালতে পাঠানো হচ্ছে। 

এর আগে সৈকতকে রোববার সকালে ফের জিজ্ঞাসাবাদ শুরু করেন গোয়েন্দারা। জিজ্ঞাসাবাদে সৈকত বলেছে, নয় মাস আগে রুম্পার সঙ্গে তার সম্পর্ক ছিন্ন হয়। এরপর আর যোগাযোগ ছিল না।

তবে গোয়েন্দারা তা বিশ্বাস করছেন না। সৈকতের কথা মানতে নারাজ তদন্ত সংশ্লিষ্টরা।

প্রসঙ্গত, গত ৪ ডিসেম্বর বিকেল ৫টার পর রুম্পা রাজধানীর শান্তিবাগের বাসা থেকে বের হন। রাত পৌনে ১১টার দিকে বাসা থেকে প্রায় এক কিলোমিটার দূরে সিদ্ধেশ্বরী সার্কুলার রোড থেকে তার লাশ উদ্ধার করা হয়।

ঘটনাস্থলে পাশাপাশি তিনটি ভবনের কোনো একটি থেকে পড়ে তার মৃত্যু হয়েছে বলে জানায় পুলিশ। তবে তাকে কেউ নিচে ফেলে হত্যা করেছে নাকি তিনি আত্মহত্যা করেছেন, এখনও তা জানা যায়নি।

রুম্পার বাবা পুলিশের ইন্সপেক্টর রোকন উদ্দিন রাইজিংবিডিকে বলেন, তার মেয়ে আত্মহত্যা করতে পারে না। তাকে হত্যা করে কেউ ফেলে দিয়েছে। ঘটনার সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্ত করলেই তা জানা যাবে। মোবাইলের কল লিস্ট দেখলে সবকিছু পরিষ্কার হয়ে যাবে।

 

ঢাকা/মাকসুদ/মামুন/এনএ

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়