ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

শাড়ি পরে ট্রোলের মুখে জ্যাকলিন

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:১০, ২৫ জানুয়ারি ২০২৩  
শাড়ি পরে ট্রোলের মুখে জ্যাকলিন

সময়টা মোটেও ভালো যাচ্ছে না বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজের। ২০০৯ সালে বলিউডে পা রাখা শ্রীলঙ্কান এই সুন্দরী এতদিন মুদ্রার এক পিঠের রঙিন জীবন উপভোগ করছিলেন, ভারতের আলোচিত প্রতারক সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্কে জড়িয়ে এখন দেখছেন মুদ্রার অপর পিঠের দুর্বিষহ জীবন।

সুকেশ চন্দ্রশেখরের ২১৫ কোটি রুপির মানি লন্ডারিং মামলায় নাম জড়িয়েছে জ্যাকলিনের। সুকেশের সঙ্গে তার প্রেমের খবর আর গোপন নেই। অফলাইন-অনলাইন সবখানেই তার ইমেজ নিয়ে চলছে ব্যাপক কাটাছেঁড়া। বিপাকে পড়ে জনসমক্ষে আসাই কমিয়ে দিয়েছেন এই অভিনেত্রী।

সম্প্রতি একটি অনুষ্ঠানে হাজির হয়েছিলেন জ্যাকলিন। পরেছিলেন শাড়ি। একগাল হাসি নিয়েই উপস্থিত সকলের সঙ্গে কথা বলতেও দেখা যায় তাকে। আর এমন ছবি নেট দুনিয়ায় আসতেই কটাক্ষের ঝড় ধেয়ে আসে তার দিকে। আবেদনময়ী পোশাক ছেড়ে জ্যাকলিনকে শাড়ি পরতেই দেখেই কটাক্ষ করেন নেটিজেনরা। 

নেটিজেনদের একটি বড় অংশের মতে, ইমেজের ক্ষতি কাটিয়ে উঠতেই নাকি ভারতীয় পোশাকে সেজেছেন জ্যাকলিন। সোশ্যাল মিডিয়ায় জ্যাকলিনকে কটাক্ষ করে অনেকেই লিখেছেন, ‘সুকেশের সম্পত্তি আর ভোগ করতে না পেরে জ্যাকলিন এখন ঠিক হয়ে গেছেন।’

তবে অভিনেত্রী এখনও পর্যন্ত এ ট্রোলের জবাব দেননি। 
 

/ফিরোজ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়