ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

শিশু ধর্ষণ: অভিযুক্ত ৪ শিশুকে কিশোর উন্নয়ন কেন্দ্রে পাঠানোর নির্দেশ

নিজস্ব প্রতিবেদক, বরিশাল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:১৫, ৭ অক্টোবর ২০২০   আপডেট: ১৯:১৭, ৭ অক্টোবর ২০২০
শিশু ধর্ষণ: অভিযুক্ত ৪ শিশুকে কিশোর উন্নয়ন কেন্দ্রে পাঠানোর নির্দেশ

ফাইল ছবি

বরিশাল সদর ও বাকেরগঞ্জ উপজেলায় মাদ্রাসাছাত্রী এবং পাঁচ বছরের শিশু ধর্ষণের অভিযোগে পৃথক অভিযান চালিয়ে পাঁচ জনকে আটক করেছে পুলিশ।

এর মধ্যে শিশু ধর্ষনের অভিযোগে আটক চার জনকে যশোর শিশু-কিশোর উন্নয়নকেন্দ্রে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

বুধবার (৭ অক্টোবর) বিকেলে বরিশালের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক এনায়েত উল্ল্যাহ এ নির্দেশ দেন।

অতিরিক্ত পুলিশ সুপার (বাকেরগঞ্জ সার্কেল) সুদীপ্ত সরকার বলেন, ‘গত রোববার (৪ অক্টোবর) বিকেলে বাকেরগঞ্জ উপজেলার রঙ্গশ্রী ইউনিয়নের রুনসী গ্রামে খেলার কথা বলে পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণ করে একই গ্রামের চার শিশু-কিশোর। এ ঘটনায় ধর্ষণের শিকার শিশুটির বাবা বাকেরগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। মঙ্গলবার (৬ অক্টোবর) রাতে পুলিশ অভিযুক্তদের আটক করে। তাদের বয়স ৯ থেকে ১১ বছর।’

বাকেরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল কালাম জানান, বুধবার বিকেলে আটককৃতদের আদালতে প্রেরণ করা হয়। আদালত ওই চার শিশু-কিশোরকে যশোর শিশু-কিশোর উন্নয়নকেন্দ্রে পাঠানোর নির্দেশ দিয়েছেন। 

এছাড়া ধর্ষণের শিকার শিশুটিকে শের-ই-বাংলা মেডিক‌্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।
এদিকে বরিশাল সদর উপজেলার চাঁদপুরা ইউনিয়নের চরপত্তনিয়া গ্রামে অষ্টম শ্রেণির এক মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগ স্থানীয়রা বিবাহিত এক যুবককে আটক করে থানা পুলিশের হাতে সোপর্দ করেছে। 

এ ঘটনায় নির্যাতিতার মা বাদী হয়ে বরিশাল মেট্রোপলিটনের বন্দর থানায় একটি মামলা দায়ের করেছেন। আদালত আটক জীবন হাসান মনিরকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দিয়েছে বলে নিশ্চিত করেছেন বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন তালুকদার।

স্বপন/সনি

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়