ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

সাতক্ষীরায় অধ্যক্ষ মোশা দুর্বৃত্তদের গুলিতে আহত 

সাতক্ষীরা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:১১, ২১ জুন ২০২২  
সাতক্ষীরায় অধ্যক্ষ মোশা দুর্বৃত্তদের গুলিতে আহত 

মোশাররফ হোসেন মোশা

সাতক্ষীরা সদর উপজেলার বাশদহা শহীদ স্মৃতি কলেজের অধ্যক্ষ ও সদর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোশাররফ হোসেন মোশা গুলিবিদ্ধ হয়েছেন। মঙ্গলবার (২১ জুন) দুপুরে কলেজ থেকে বের হয়ে সাতক্ষীরায় আসার পথে অজ্ঞাত দুর্বৃত্তরা তাকে গুলি করে। 

স্থানীয়রা তাকে উদ্ধার করে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। মোশাররফ হোসেন মোশা সদর উপজেলার ঘোনা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স ম কাইউম বিষয়টি নিশ্চিত করেছেন। 

বাশদহা শহীদ স্মৃতি কলেজের উপাধ্যক্ষ দীপক কুমার মল্লিক জানান, অধ্যক্ষ মোশাররফ হোসেন মোশা কলেজের কাজ শেষে দুপুর সাড়ে ১২টার দিকে সাতক্ষীরার উদ্দেশে মোটর সাইকেলে বের হয়ে যান। কলেজের গেট থেকে অল্প দূরে বাশদহা গ্রামের আব্দুল জলিলের বাড়ির সামনে পৌঁছালে পেছন থেকে মাথায় হেলমেট পরিহিত অজ্ঞাত মোটরসাইকেল আরোহী গুলি ছুড়ে পালিয়ে যায়। এতে তিনি পায়ে গুলিবিদ্ধ হয়ে মোটরসাইকেল থেকে ছিটকে পড়েন।

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক সুজিত রায় জানান, মোশাররফ হোসেন মোশার পায়ে যে গুলি লেগেছে, তা ভেদ করে বেরিয়ে গেছে। তাকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে বলে জানান তিনি। 

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স ম কাইউম জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। গুলি করার কারণ ও কারা এ ঘটনায় জড়িত, তা অনুসন্ধ্যান করা হচ্ছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান ওসি। 

শাহীন/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়