ঢাকা     বুধবার   ০৫ অক্টোবর ২০২২ ||  আশ্বিন ২০ ১৪২৯ ||  ০৮ রবিউল আউয়াল ১৪১৪

সাবেক মৎস্যমন্ত্রী প্রয়াত ছায়েদুল হকের স্ত্রীর ইন্তেকাল 

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৩০, ৬ আগস্ট ২০২২  
সাবেক মৎস্যমন্ত্রী প্রয়াত ছায়েদুল হকের স্ত্রীর ইন্তেকাল 

ব্রাহ্মণবাড়িয়া-১ (নাসিরনগর) আসনের সাবেক এমপি ও সাবেক মৎস্যমন্ত্রী প্রয়াত ছায়েদুল হকের স্ত্রী দিলসাদ আরা মিনু ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি... রাজিউন)।

শনিবার (৬ আগস্ট) বেলা পৌনে তিনটার দিকে ঢাকার হেলথ অ‌্যান্ড হোপ হাসপাতাল চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৬ বছর।

স্বামী ছায়েদুল হকের মৃত্যুর পর ব্রাহ্মণবাড়িয়া-১ (নাসিরনগর) আসনের উপনির্বাচনে দিলসাদ আরা মিনু আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী ছিলেন। একাদশ সংসদ নির্বাচনেও তিনি প্রার্থী হয়েছিলেন। আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশায় তিনি বিভিন্ন সভা ও বৈঠক করেছেন। অবশেষে এই আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে একাদশ সংসদ নির্বাচনে বি এম ফরহাদ হোসেন সাংসদ নির্বাচিত হন।

নিহতের একমাত্র সন্তান চিকিৎসক রায়হানুল হক মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, শনিবার বিকেল পৌনে তিনটার দিকে চিকিৎসাধীন অবস্থায় মায়ের মৃত্যু হয়েছে। মা ক্যান্সারজনিত রোগে ভুগছিলেন। রাজধানীর হেলথ অ‌্যান্ড হোপ হাসপাতালে তার চিকিৎসা চলছিল। 

তিনি বলেন, শনিবার রাতে এশার নামের পর ঢাকায় মায়ের প্রথম জানাজা ও রোববার বাদ জোহর ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার পূর্বভাগ ইউনিয়নের পূর্বভাগ উচ্চ বিদ্যালয়ে দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হবে। গ্রামেই লাশ দাফন করা হবে।

মৃত্যুকালে তিন একমাত্র পুত্র সন্তান চিকিৎসক রায়হানুল হক ও আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। 

মাইনুদ্দীন/এনএইচ

সর্বশেষ

পাঠকপ্রিয়