ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

সালমান কি কথা রাখতে পারবেন?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪২, ৮ এপ্রিল ২০২১  
সালমান কি কথা রাখতে পারবেন?

বলিউড সুপারস্টার সালমান খান। তার পরবর্তী সিনেমা ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’। আসছে ঈদুল ফিতরে এটি মুক্তি পাবে বলে ভক্তদের কথা দিয়েছেন সালমান।

এদিকে দ্বিতীয় দফায় করোনা পরিস্থিতি আবারো ভয়াবহ হয়ে উঠেছে। আক্রান্তের সংখ্যা দিন দিন বেড়েই চলেছে। এই অবস্থায় প্রশ্ন উঠেছে— ‘রাধে’ মুক্তি দেওয়ার কথা রাখতে পারবেন তো সালমান?

গত বছর ঈদুল ফিতরে ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ সিনেমাটি মুক্তির কথা ছিল। কিন্তু করোনার কারণে সেটি পিছিয়ে যায়। চলতি বছর পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হলে শুটিং শেষ করা হয়। এরপর ঈদে তা মুক্তির ঘোষণা দেন সালমান। কিন্তু সম্প্রতি একটি অনুষ্ঠানে এই অভিনেতা জানিয়েছেন, বর্তমান পরিস্থিতি বিবেচনা করে আবারো সিনেমাটির মুক্তি পেছাতে পারে। করোনাভাইরাসের সংক্রমণ বাড়তে থাকলে আগামী বছর ঈদে মুক্তি পাবে ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’।

গত মার্চে সিনেমাটির একটি পোস্টার প্রকাশ করেন সালমান। এতে একটি পিস্তল হাতে তাকে দেখা যায়। ক্যাপশনে তিনি লিখেছিলেন, ‘ঈদের জন্য কথা দিয়েছিলাম, ঈদেই আসবে। কারণ একবার যখন আমি…। ১৩ মে রাধে সিনেমাটি মুক্তি পাবে। আর মাত্র দুই মাস।’

‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ সিনেমাটি পরিচালনা করেছেন প্রভুদেবা। সালমান খান ছাড়াও এতে অভিনয় করছেন দিশা পাটানি, রণদীপ হুদা, জ্যাকি শ্রফ।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়