RisingBD Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২১ অক্টোবর ২০২০ ||  কার্তিক ৬ ১৪২৭ ||  ০৪ রবিউল আউয়াল ১৪৪২

সিফাত-শিপ্রার সঙ্গে কথা বলবে র‌্যাব

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:১৮, ১০ আগস্ট ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
সিফাত-শিপ্রার সঙ্গে কথা বলবে র‌্যাব

সাহেদুল ইসলাম সিফাত ও শিপ্রা দেবনাথ

কক্সবাজারের টেকনাফে পুলিশের গুলিতে নিহত অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খানের সহযোগী সাহেদুল ইসলাম সিফাত ও শিপ্রা দেবনাথের সঙ্গে কথা বলবে র‌্যাব।

সোমবার (১০ আগস্ট) রাতে র‌্যাবের আইন ও গণমাধ‌্যম বিভাগের পরিচালক লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ রাইজিংবিডিকে এ তথ‌্য জানিয়েছেন।

তিনি বলেন, ‘সিফাত সোমবার দুপুরে কারাগার থেকে মুক্তি পেয়েছেন। তাকে তার এক নিকটাত্মীয়ের বাসায় পৌঁছে দেওয়া হয়েছে। রোববার কারাগার থেকে মুক্তি পাওয়া শিপ্রাও নিকটাত্মীয়ের বাসায় আছেন। তাদের নিরাপত্তার বিষয়ে পুরোপুরি নজরদারি করা হচ্ছে। তাদের সঙ্গে তদন্ত কর্মকর্তারা যোগাযোগ রাখছেন।’

এক প্রশ্নের জবাবে র‌্যাবের ওই কর্মকর্তা বলেন, ‘সিফাত মানসিকভাবে একটু ভেঙে পড়েছেন। এ কারণে তাকে সময় দেওয়া হচ্ছে। শিপ্রা ন্যায়বিচার পেতে লড়ে যাওয়ার কথা বলেছেন। মানসিকভাবে একটু স্বাভাবিক হলে মামলার তদন্তের স্বার্থে তাদের সঙ্গে কথা বলা হবে। তারা দুজনে যেন মানসিকভাবে ভেঙে না পড়েন সেজন্য র‌্যাবের পক্ষ থেকে যোগাযোগ অব্যাহত রাখা হয়েছে। যেকোনো প্রয়োজনে তারাও যোগাযোগ করবেন। তাদের কাছ থেকে এ ঘটনার প্রকৃত কারণ জানা যাবে। যা তদন্তে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। তাদের বিরুদ্ধে দায়ের করা মামলাও খতিয়ে দেখা হবে।’

উল্লেখ‌্য, ৩১ জুলাই রাতে কক্সবাজারের টেকনাফে মেরিন ড্রাইভ রোডের বাহারছড়া চেকপোস্টে অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খানকে গুলি করে পুলিশ। এ ঘটনায় নিহতের বোন টেকনাফ থানার সাবেক ওসি প্রদীপ কুমার দাশসহ নয়জনকে আসামি করে মামলা করেন। ৭ আসামি রিমান্ডে আছে। বাকি দুজন এখনো পলাতক।

ঢাকা/মাকসুদ/রফিক

সর্বশেষ

পাঠকপ্রিয়