ঢাকা, রবিবার, ২১ আষাঢ় ১৪২৭, ০৫ জুলাই ২০২০
Risingbd
সর্বশেষ:
লন্ডন বাদে আন্তর্জাতিক সব রুটে বিমানের ফ্লাইট স্থগিত        কুড়িগ্রামে বন্যা পরিস্থিতির উন্নতি        আইসিটি বিভাগের ৮৮.২৯ শতাংশ এডিপি বাস্তবায়ন        ছাঁটাই ও বেতন কমানো বন্ধ না হলে বৃহত্তর আন্দোলন: ডিইউজে        পাটকল শ্রমিকদের মজুরি পরিশোধে ৫৮ কোটি টাকা বরাদ্দ        ওয়ারী লকডাউন: দ্বিতীয় দিনে ঢিলেঢালা, সোমবার থেকে কড়া নজরদারি        হারিয়ে যাওয়া শিশুকে বাবা-মায়ের কাছে ফিরিয়ে দিলো পুলিশ        ‘প্রশিক্ষণ নিয়ে ইলেক্ট্রিশিয়ানরা রেমিটেন্সে ভূমিকা রাখতে পারে’        সাউথ ক্যারোলিনার নাইট ক্লাবে গোলাগুলিতে নিহত ২, আহত ৮        ফেসবুকসহ ওটিটি প্ল্যাটফর্মকে নিয়মের মধ্যে আনার তাগিদ       

সিসিকের সাবেক মেয়র কামরান করোনায় আক্রান্ত

নিজস্ব প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৬-০৬ ২:৩৩:০১ এএম     ||     আপডেট: ২০২০-০৬-০৯ ৯:২৪:১৩ পিএম

সিলেট মহানগর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসমা কামরান আক্রান্ত হওয়ার ১০ দিনপর করোনায় আক্রান্ত হয়েছেন তার স্বামী সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান।

শুক্রবার (০৬ জুন) রাতে ওসমানী মেডিক্যাল কলেজের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় তার করোনা পজিটিভ আসে বলে জানিয়েছেন স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক ডা. আনিসুর রহমান।

তিনি আরও জানান, ‘গত ২৭ মে স্ত্রী আসমা কামরান আক্রান্ত হওয়ার পর থেকেই তিনিও বাসায় অবস্থান করছিলেন। বৃহস্পতিবার তার নমুনা সংগ্রহ করা হয়েছিল। শুক্রবার রাতে ফলাফলে পজিটিভ আসে। এখন তিনি বাসায়ই আইসোলেশনে আছেন বলেও জানান এই কর্মকর্তা।’

বদর উদ্দিন আহমদ কামরান আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্যও। তার স্ত্রী আসমা কামরানও বাসায় আইসোলেশনে আছেন। এর আগে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও  বিসিবির পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল এবং নগর আওয়ামী লীগ নেতা ও সিটি কাউন্সিলর আজাদুর রহমান আজাদও করোনা আক্রান্ত হয়েছিলেন। তারা দুজনই এখন সুস্থ।

এদিকে ২ জুন রাতে সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর স্ত্রী শামা হক চৌধুরী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তিনিও বাসায় আইসোলেশনে রয়েছেন। আর মেয়র আরিফ আছেন কোয়ারেন্টাইনে।


আব্দুল্লাহ আল নোমান/নাসিম

       
 

আরো খবর জানতে ক্লিক করুন : সিলেট, সিলেট বিভাগ