ঢাকা     শুক্রবার   ৩১ মার্চ ২০২৩ ||  চৈত্র ১৭ ১৪২৯

সুপার সিক্সের প্রথম ম্যাচে ব্যাটিংটা ভালো হলো না বাংলাদেশের

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:২৯, ২১ জানুয়ারি ২০২৩   আপডেট: ১৯:৪০, ২১ জানুয়ারি ২০২৩
সুপার সিক্সের প্রথম ম্যাচে ব্যাটিংটা ভালো হলো না বাংলাদেশের

অনূর্ধ্ব-১৯ নারী টি-টোয়েন্টি বিশ্বকাপের গ্রুপপর্বে দারুণ খেলে সুপার সিক্সে এসেছে বাংলাদেশের মেয়েরা। আজ শনিবার সন্ধ্যায় সুপার সিক্সে নিজেদের প্রথম ম্যাচে স্বাগতিক দক্ষিণ আফ্রিকার মুখোমুখি হয় তারা। টস জিতে ব্যাট করতে নেমে ব্যাটিংটা ভালো হলো না প্রত্যাশা-স্বর্ণাদের। পফেচস্ট্রুমে ২০ ওভারে ৬ উইকেট হারি ১০৬ রান সংগ্রহ করেছে তারা। জিততে প্রোটিয়া মেয়েদের করতে হবে ১০৭ রান।

ব্যাট করতে নেমে উদ্বোধনী জুটিতে আফিয়া প্রত্যাশা ও মিষ্টি সাহা ৪.২ ওভারেই ২৬ রান তুলে ফেলেন। এরপর মিষ্টি ফিরেন ১৪ বলে ২ চারে ১২ রান করে। সেখান থেকে আফিয়া ও দিলারা ২৫ রানের জুটি গড়েন।

দশম ওভারের শেষ বলে দলীয় ৫১ রানের মাথায় দিলারাও ফিরেন। ২০ বলে ৩ চারে ১৭ রান আসে তার ব্যাট থেকে। ৫৬ রানে আফিয়া ফিরেন ৩৩ বলে ৩ চারে ২১ রান করে।

এরপর ৮৭ রানের মাথায় জোড়া উইকেট হারায় বাংলাদেশ। প্রথমে হাত খুলে খেলতে থাকা স্বর্ণা আউট হন ১৮ বলে ২ চারে ২০ রান করে। এরপর মারুফা আক্তার আউট হন শূন্যরানে।

সেখান থেকে সুমাইয়া আক্তার ও রাবেয়া খান দলীয় সংগ্রহকে ১০৬ পর্যন্ত টেনে নেন। শেষ ওভারের শেষ বলে ১০৬ রানের মাথায় আউট হন সুমাইয়া। ২৮ বলে ১ চারে তার ব্যাট থেকে আসে সর্বোচ্চ ২৪ রান।

বল হাতে দক্ষিণ আফ্রিকার কাইলা রেইনিকে ৪ ওভারে ১৯ রান দিয়ে ৪টি উইকেট নেন।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়