ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

সেউটাকে গোলবন্যায় ভাসিয়ে শেষ আটে বার্সা

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:১০, ২০ জানুয়ারি ২০২৩   আপডেট: ০৯:২৫, ২০ জানুয়ারি ২০২৩
সেউটাকে গোলবন্যায় ভাসিয়ে শেষ আটে বার্সা

রবার্ট লেভানডোভস্কি করলেন জোড়া গোল এবং দ্বিতীয় সারির বার্সেলোনাকে এনে দিলেন ৫-০ গোলের দুর্দান্ত জয়। বৃহস্পতিবার কোপা দেল রের শেষ ষোলোতে তৃতীয় স্তরের ক্লাব সেউটাকে গোলবন্যায় ভাসিয়েছে তারা।

অসহায় সেউটার জালে বল জড়ান রাফিনহা, আনসু ফাতি ও ফ্রাঙ্ক কেসিও। গত রোববার রিয়াল মাদ্রিদের বিপক্ষে ৩-১ গোলে স্প্যানিশ সুপার কাপ ফাইনাল জয়ী দলের ১০ জনকে এই দলে রাখেননি বার্সা কোচ জাভি হার্নান্দেজ। লেভানডোভস্কিকে ছাড়া সবাইকে বিশ্রাম দেন এবং ম্যাচ শেষে ফল নিয়ে সন্তুষ্টি প্রকাশ করেন তিনি।

জাভি বলেন, ‘আমি দলের মানসিকতাকে আলোকপাত করতে চাই। ইন্টারসিটির বিপক্ষে অভিজ্ঞতা ছিল আমাদের, যদি তীব্রতা কমে যায় কী ঘটতে পারে সেটা দেখেছিলাম। প্রথমার্ধে আমরা সুযোগ তৈরি করতে ভুগছিলাম, কিন্তু দ্বিতীয়ার্ধ ছিল সত্যিই ভালো। দলের যে ক্ষুধা আছে বোঝা গেলো।’

ম্যাচের প্রতিক্ষেত্রে দাপট দেখায় অতিথিরা এবং ৪০তম মিনিটে বক্সের প্রান্ত থেকে রাফিনহার বাঁকানো শটে লিড নেয় বার্সা। বিরতির পর পাঁচ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন লেভানডোভস্কি। কেসি সেউটা ডিফেন্ডারের কাছ থেকে বল ছিনিয়ে নিয়ে পোলিশ স্ট্রাইকারকে দিয়ে গোল করান। 

বদলি নেমে ৭০তম মিনিটে ফাতি এক ডিফেন্ডারকে ড্রিবলিংয়ে বোকা বানিয়ে ডানপায়ের শটে ৩-০ করেন। সাত মিনিট পর রাফিনহার ক্রস থেকে উঁচুতে লাফিয়ে হেড করে জাল কাঁপান কেসি। ৯০ মিনিটে কাউন্টার অ্যাটাকে ঠাণ্ডা মাথায় নিজের দ্বিতীয় গোল করেন লেভানডোভস্কি।

অ্যাটলেটিকো মাদ্রিদ, ভ্যালেন্সিয়া, অ্যাথলেটি ক্লাব, ওসাসুনা, রিয়াল সোসিয়েদাদ, রিয়াল মাদ্রিদ ও সেভিয়ার সঙ্গে কোয়ার্টার ফাইনালে যোগ দিলো বার্সা।  

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়