ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

‘সেক্সারসাইজ নয় এক্সারসাইজ করছি’

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৩০, ৩০ অক্টোবর ২০২০   আপডেট: ০৯:৩৬, ৩০ অক্টোবর ২০২০
‘সেক্সারসাইজ নয় এক্সারসাইজ করছি’

টলিউড সিনেমার আলোচিত অভিনেত্রী শ্রীলেখা মিত্র। বিতর্ক যেন তার নিত্যসঙ্গী! চলতি বছরে নানা বিষয়কে কেন্দ্র করে বিতর্কের মুখে পড়েছেন তিনি। এবার ফেসবুকে স্ট্যাটাস দিয়ে নতুন করে আলোচনায় উঠে এলেন ঠোঁটকাটা স্বভাবের এই অভিনেত্রী।

বুধবার (২৮ অক্টোবর) শ্রীলেখা তার ভেরিফায়েড ফেসবুকে দুটি ছবি পোস্ট করেছেন। আর ক্যাপশনে লিখেছেন—‘সেক্সারসাইজ নয়, এক্সারসাইজে গ্লো করছি।’ এরপর থেকে পোস্টে বাড়ছে লাইক, কমেন্টস।

কিন্তু হঠাৎ কেন ‘সেক্সারসাইজ’ ও ‘এক্সারসাইজ’ শব্দ নিয়ে ব্যস্ত হলেন শ্রীলেখা? বিষয়টি ব্যাখ্যা করে ভারতীয় একটি সংবাদমাধ্যমে এ অভিনেত্রী বলেন—আমার চিকিৎসক বলেছিলেন, যৌনতা নিয়ে আমাদের দেশে হাজার ট্যাবু। কিন্তু নিত্যদিনে যৌনতারও প্রয়োজন আছে! শারীরিক মিলন অবসাদ কাটিয়ে হ্যাপি হরমোনের ক্ষরণ বাড়ায়। এজন্য যৌনতার পর মানুষ অনেকটা রিল্যাক্স বোধ করে। একই উপকার পাওয়া যায় নিয়মিত শরীরচর্চা করলেও। আমি চেষ্টা করছি, নিয়মিত এক দেড় ঘণ্টা যোগাভ্যাসের। আর এজন্য এখনো ঝলমলে, সতেজ। এই কথাই স্ট্যাটাসে বলতে চেয়েছি।

তাহলে কী ব্যক্তিগত জীবনে কারো সঙ্গে সম্পর্কে নেই শ্রীলেখা? তার ভাষ্য অনুযায়ী, আপাতত কারো সঙ্গে সম্পর্কে নেই তিনি।

শ্রীলেখা মিত্র ব্যক্তিগত জীবনে শিলাদিত্য সান্ন্যালের সঙ্গে ২০০৪ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন। ২০১৩ সালে তাদের বিবাহবিচ্ছেদ ঘটে। এ সংসারে তাদের একটি কন্যাসন্তান রয়েছে। সিঙ্গেল মাদার হিসেবে মেয়েকে বড় করছেন শ্রীলেখা।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়