ঢাকা     শনিবার   ২৮ মে ২০২২ ||  জ্যৈষ্ঠ ১৪ ১৪২৯ ||  ২৬ শাওয়াল ১৪৪৩

সেন্টমার্টিন বাসের চালক রিমান্ডে, সহকারী কারাগারে

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:০৭, ২৩ জানুয়ারি ২০২২  
সেন্টমার্টিন বাসের চালক রিমান্ডে, সহকারী কারাগারে

রাজধানীর মাতুয়াইলে সেন্টমার্টিন পরিবহনের বাসের ধাক্কায় একই পরিবারের তিন সদস্য নিহতের মামলায় চালক দেলোয়ার হোসেন দিনারের এক দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। চালকের সহকারী কোরবান আলীকে কারাগারে পাঠানো হয়েছে।

রোববার (২৩ জানুয়ারি) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তরিকুল ইসলাম রিমান্ড আবেদনের শুনানি শেষে এসব আদেশ দেন।

যাত্রাবাড়ী থানায় দায়ের করা ওই মামলায় তদন্ত কর্মকর্তা বিশ্বজিৎ সরকার দুই আসামিকে আদালতে হাজির করে প্রত্যেকের পাঁচ দিন করে রিমান্ড চেয়ে আবেদন করেন। দেলোয়ারের পক্ষে অ্যাডভোকেট মারুফ বিল্লাহ রহিম এবং কোরবান আলীর পক্ষে মোহাম্মদ নাসির উদ্দিন মুন্সী রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন। রাষ্ট্রপক্ষ থেকে এর বিরোধিতা করা হয়।

আদালতে যাত্রাবাড়ী থানার সাধারণ নিবন্ধন শাখার কর্মকর্তা উপ-পরিদর্শক শাহ আলম এসব তথ্য জানিয়েছেন।

শনিবার মানিকগঞ্জ সদর থানাধীন চিকারঘোনা থেকে দেলোয়ার হোসেনকে এবং রাজধানীর মীরহাজিরবাগ থেকে কোরবান আলীকে গ্রেপ্তার করে পুলিশ।

উল্লেখ্য, ২১ জানুয়ারি ভোর সোয়া ৭টার দিকে সেন্টমার্টিন পরিবহনের একটি বাস সিএনজিচালিত অটোরিকশাকে ধাক্কা দিলে একই পরিবারের চার সদস্য ও চালক গুরুতর আহত হন। পুলিশ তাদেরকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের (ঢামেক) জরুরি বিভাগে নিলে আব্দুর রহমান বেপারী, তার মেয়ে শারমিন আক্তার (৩৮) এবং জামাতা রিয়াজুল ইসলামকে (৪০) মৃত ঘোষণা করেন চিকিৎসক। শারমিনের মেয়ে বৃষ্টি এবং অটোরিকশার চালক রফিকুল ইসলাম হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

আব্দুর রহমান বেপারীর ছেলে নজরুল ইসলাম দুর্ঘটনার দিনেই যাত্রাবাড়ী থানায় মামলা দায়ের করেন।

মামুন/রফিক

সর্বশেষ

পাঠকপ্রিয়