ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

স্বামীর পুরুষাঙ্গ কাটলেন স্ত্রী, ঘণ্টাখানেক পর খুঁজে পেয়ে ঢামেকে ভর্তি

প্রকাশিত: ২১:২৩, ২৩ জানুয়ারি ২০২৩   আপডেট: ২১:২৭, ২৩ জানুয়ারি ২০২৩
স্বামীর পুরুষাঙ্গ কাটলেন স্ত্রী, ঘণ্টাখানেক পর খুঁজে পেয়ে ঢামেকে ভর্তি

ছবি: সংগৃহীত

রাজধানীর কামরাঙ্গীরচরে পারিবারিক কলহের জেরে মোহাম্মদ সাইফুল্লাহ (২৮) নামে এক ব্যবসায়ীর পুরুষাঙ্গ কেটে দিয়েছে স্ত্রী। সোমবার (২৩ জানুয়ারি) বিকেল ৪টার দিকে এ ঘটনা ঘটে। 

আহতকে মুমূর্ষু অবস্থায় স্বজনেরা উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসে। এরপর শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটের প্লাস্টিক সার্জারিতে রেফার করা হয়। 

সাইফুল্লাহর বাবা আব্দুল আউয়াল বলেন, আজ বিকেলে আমার ছোট মেয়েকে ছেলেবউ ফোনে জানায়, সাইফুল্লাহ ঘুমের ওষুধ খেয়ে অসুস্থ হয়ে পড়েছে। মারা যেতে পারে। খবর পেয়ে কামরাঙ্গীরচর বাসায় গিয়ে দেখি, ছেলে রক্তাক্ত অবস্থায় বিছানায় ছটফট করছে। 

তিনি বলেন, আমরা ছেলের গোপনাঙ্গটি তার স্ত্রী কোথায় ফেলে গেছে, সেটি খুঁজতে বিলম্ব হয়। ঘণ্টাখানেক পরে অঙ্গটি পাওয়া গেলে দ্রুত ঢামেকে নিয়ে আসি। এরপর চিকিৎসক শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটের প্লাস্টিক সার্জারিতে রেফার করেন। 

সাইফুল্লাহর মা অভিযোগ করে বলেন, প্রেম করে আট বছর আগে বিয়ে করে সাইফুল্লাহ। তার ঘরে তিনটি সন্তান রয়েছে। এর আগেও তার স্ত্রী ফাতেমার বিয়ে হয়। ওই সংসারে দুটি সন্তান আছে। এসব না জেনেই আমার ছেলে বিয়ে করে। বিয়ের পর থেকে অশান্তি আর ঝগড়া লেগেই থাকে। এ কারণে আমাদের সাথে ছেলেকে রাখেনি। বিকেলে এ ঘটনা ঘটিয়ে তিন সন্তানকে নিয়ে পালিয়ে যায় তার স্ত্রী।

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মোহাম্মদ বাচ্চু মিয়া বলেন, সাইফুল্লাহ নামে একজনের পুরুষাঙ্গ কেটে দিয়েছে স্ত্রী।  শেখ হাসিনা বার্ন প্লাস্টিক সার্জারি ইউনিটে তার অস্ত্রোপচার চলছে। বিষয়টি কামরাঙ্গীরচর থানাকে অবগত করা হয়েছে।

ঢাকা/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়