ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

সড়কে উল্টে গেলো বাস, আইনজীবী নিহত

গাইবান্ধা সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২৭, ২০ জানুয়ারি ২০২৩   আপডেট: ১২:২৮, ২০ জানুয়ারি ২০২৩
সড়কে উল্টে গেলো বাস, আইনজীবী নিহত

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে উল্টে গেছে। এতে রফিকুল ইসলাম (৬৫) নামের এক আইনজীবী নিহত হয়েছেন। আহত হয়েছে অন্তত ১২ যাত্রী। তাদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

শুক্রবার (২০ জানুয়ারি) সকালে সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের সুন্দরগঞ্জ-রংপুর সড়কের জামাল হাট নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত রফিকুল ইসলাম উপজেলার সর্বানন্দ ইউনিয়নের ধনিয়ার কুড়া গ্রামের মৃত নয়া মিয়ার ছেলে। তিনি পেশায় আইনজীবী ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে সুন্দরগঞ্জ থেকে  একটি যাত্রীবাহী বাস রংপুরের উদ্দেশ্যে ছেড়ে আসে। বাসটি বামনডাঙ্গা ইউনিয়নের জামাল হাট নামক স্থানে পৌঁছালে রংপুর থেকে ওষুধ কোম্পানির একটি কাভার্ডভ্যানকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশেই উল্টে যায়। এতে বাসের যাত্রী রফিকুল ইসলাম ঘটনাস্থলেই নিহত হন। এসময় আহত হন বাসটিতে থাকা আরও ১২ যাত্রী। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা আহতদের উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজসহ স্থানীয় হাসপাতালে নিয়ে যায়।

সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার ইফতেখারুল মোকাদ্দেম বলেন, কাভার্ডভ্যানকে সাইড দিতে গিয়ে যাত্রীবাহী বাসটি উল্টে যায়। এতে ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়েছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।  

সুদীপ্ত/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়