ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

সড়ক দুর্ঘটনায় আর্নল্ড শোয়ার্জনেগার

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:২৫, ২৩ জানুয়ারি ২০২২   আপডেট: ১৭:৩২, ২৩ জানুয়ারি ২০২২
সড়ক দুর্ঘটনায় আর্নল্ড শোয়ার্জনেগার

জনপ্রিয় হলিউড অভিনেতা আর্নল্ড শোয়ার্জনেগার। সড়ক দুর্ঘটনায় অল্পের জন্য প্রাণে বাঁচলেন ‘টার্মিনেটর’ সিনেমাখ্যাত এই অভিনেতা।

জানা গেছে, শুক্রবার সন্ধ্যায় (২১ জানুয়ারি) যুক্তরাষ্ট্রের রিভেরা কান্ট্রি ক্লাবের কাছে সানসেট বৌলেভার্ড এবং অ্যালেনফোর্ড অ্যাভিনিউয়ের সংযোগস্থলে একটি লাল রঙের টয়াটো গাড়িকে ধাক্কা দেয় শোয়ার্জনেগারের গাড়ি। এই অভিনেতার মুখপাত্র জানিয়েছেন, এই দুর্ঘটনায় একজন নারী আহত হয়েছেন। লস অ্যাঞ্জেলেস পুলিশ জানিয়েছে, দুর্ঘটনায় মাথায় আঘাতপ্রাপ্ত ওই নারীকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। তবে আঘাত গুরুতর নয়।

এদিকে দুর্ঘটনার পরও আর্নল্ড শোয়ার্জনেগার সম্পূর্ণ অক্ষত আছেন বলে জানিয়েছেন তার মুখপাত্র। এই অভিনেতা আহত সেই নারীকে নিয়েই বেশি উদ্বিগ্ন।

লস অ্যাঞ্জেলেস পুলিশ আরো জানিয়েছে, দুর্ঘটনার কারণে হিসেবে মদ খেয়ে গাড়ি চালানো বা মাদক ব্যবহারের কোনো প্রমাণ মেলেনি। তবে বিষয়টি নিয়ে এখনো তদন্ত চলছে।

আশির দশ থেকে ব্যাপক জনপ্রিয় আর্নল্ড শোয়ার্জনেগার। ‘টার্মিনেটর’ ছাড়াও ‘কোনান দ্য বারবারিয়ান’, ‘কমান্ডো’, ‘টোটাল রিকল’, ‘ট্রু লাইজ’ তার অভিনয় ক্যারিয়ারে অন্যতম দর্শকপ্রিয় ও ব্যবসাসফল সিনেমা।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়