ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত: কাভার্ডভ্যান চালকের দোষ স্বীকার

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৫৭, ১৭ এপ্রিল ২০২২  
সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত: কাভার্ডভ্যান চালকের দোষ স্বীকার

পহেলা বৈশাখের সকালে রাজধানীর উত্তরায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেলের তিন আরোহী নিহতের মামলায় কাভার্ডভ্যানের চালক মো. বশির আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

রোববার (১৭ এপ্রিল) বশিরকে আদালতে হাজির করেন মামলার তদন্ত কর্মকর্তা উত্তরা পশ্চিম থানার উপ-পরিদর্শক (নিরস্ত্র) আব্দুল আলিম খান। বশির স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মত হওয়ায় তা রেকর্ড করার আবেদন করেন তদন্ত কর্মকর্তা। ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শেখ সাদী তার জবানবন্দি রেকর্ড করেন। পরে তাকে কারাগারে পাঠানো হয়।

এর আগে ১৫ এপ্রিল বিকেলে র‌্যাব সদর দপ্তরের গোয়েন্দা শাখার সহযোগিতায় র‌্যাব-১ ও র‌্যাব-৮ এর একটি যৌথ দল গোপন সংবাদের ভিত্তিতে ভোলার লালমোহন থানাধীন বালচুর এলাকায় অভিযান চালিয়ে বশিরকে গ্রেপ্তার করে।

র‌্যাব জানায়, ১৪ এপ্রিল উবার চালক এনামুল হক তার পাশের ভাড়াটিয়া হনুফা ও তার ভাতিজা অনিককে (১৮) নিয়ে মোটরসাইকেলে করে রাজধানীর রায়েরবাজার থেকে উত্তরায় যাচ্ছিলেন। তারা উত্তরা ৩ নম্বর সেক্টরে রবীন্দ্র সরণি রোডের আমির কমপ্লেক্সের উত্তর পাশে পাকা রাস্তার ওপর পৌঁছালে তাদের বহনকারী মোটরসাইকেলকে পেছন দিক থেকে ধাক্কা দেয় কাভার্ডভ্যান। এতে ঘটনাস্থলেই এনামুল ও হনুফা মারা যান। অনিক ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

এ ঘটনায় এনামুলের চাচাতো ভাই আব্দুল কাদের ১৫ এপ্রিল সড়ক পরিবহন আইনে মামলা দায়ের করেন।

মামুন/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়