ঢাকা     রোববার   ২৭ সেপ্টেম্বর ২০২০ ||  আশ্বিন ১২ ১৪২৭ ||  ০৯ সফর ১৪৪২

হাতের তালুতে তিল থাকা শুভ নাকি অশুভ?

ফজলে আজিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:৩৩, ৯ নভেম্বর ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
হাতের তালুতে তিল থাকা শুভ নাকি অশুভ?

ফজলে আজিম : হাতের তালুতে রেখা ছাড়াও বিভিন্ন ধরনের চিহ্ন ও তিল থাকে। এ বিষয়টি নিয়ে অনেকেই প্রশ্ন করেন, হাতের তালুতে তিল থাকা শুভ নাকি অশুভ?

 

জ্যোতিষশাস্ত্র মতে, হাতের তালুতে তিল থাকা অশুভ। বিশেষ করে ডান হাতে তিল থাকা অশুভ। করতলে যে ক্ষেত্রে তিল থাকে সে ক্ষেত্রের শুভফল কমিয়ে দেয়।

 

এবার চলুন জেনে নেওয়া যাক হাতের কোথায় তিল থাকলে ফলাফল কি হয়।

 

1. বৃহস্পতির ক্ষেত্র: হাতের তালুর এ জায়গায় তিল থাকলে অতিন্দ্রীয় বিষয়ের প্রতি আগ্রহ বাড়ে। অন্যকে অন্ধ বিশ্বাস করে এরা প্রায়ই প্রতারণার শিকার হন।

 

2. শনির ক্ষেত্র: হাতের তালুর এ জায়গায় তিল থাকলে জাতকের ব্যবসায়িক দুর্নামের ভয় থাকে। এদের পেছনে কেউ না কেউ লেগে থাকে শত্রুতা করার জন্য। সন্দেহপ্রবণতায় ভোগার আশংকা রয়েছে।

 

3. রবির ক্ষেত্র: হাতের তালুর এ জায়গায় তিল থাকলে চোখের রোগ হয়। এছাড়া হার্ট সংক্রান্ত কোনো ধরনের রোগ ব্যাধির আশংকা থাকে। এরা জনপ্রতিনিধি হলে প্রতারণার শিকার হয়।

 

4. বুধের ক্ষেত্র: বুধের ক্ষেত্রে বা স্বাস্থ্য রেখায় তিল থাকলে জাতক প্রায়ই রোগে কষ্ট পায়। ব্যবসায়িকভাবে এরা দুয়েকবার ক্ষতিগ্রস্ত হয়। প্রথম প্রেমে সাফল্য আসে না।

 

5. আয়ু রেখা: এখানে তিল থাকলে জাতক প্রায়ই অসুস্থ থাকে। শারীরিক অবস্থা ভালো যায় না।

 

6. মঙ্গলের ক্ষেত্র: হাতের তালুর এ জায়গায় তিল থাকলে যুদ্ধ কিংবা সংঘর্ষে মৃত্যুর আশংকা থাকে। কারো কারো ক্ষেত্রে গুরুতর রোগে শরীরে অস্ত্রোপচারের পূর্বাভাস পাওয়া যায়। এদের উচিত সবধরনের বিতর্ক ও ঝামেলা এড়িয়ে চলা।

 

7. শুক্রের ক্ষেত্র: হাতের তালুর এ জায়গায় তিল থাকলে জাতক প্রেমে সুখী হয় না। স্বামী বা স্ত্রীর সঙ্গে ভুল বোঝাবুঝির আশংকা থাকে।

 

8. চন্দ্রের ক্ষেত্র: হাতের তালুর এ জায়গায় তিল থাকলে ডায়াবেটিকস, ফুলারোগ, লিভার রোগ, সর্দিজ্বর ও মেয়েলি রোগে ভুগে থাকে।

 

9. শিরো রেখা: হাতের তালুর এ রেখায় তিল থাকলে জাতক মানসিক আঘাত, চোখের রোগে ভুগে থাকেন।

 

* হৃদয় রেখা: হাতের তালুর শনির ক্ষেত্রে থেকে বুধের ক্ষেত্র পর্যন্ত যে রেখা তা হৃদয় রেখা। এ রেখায় তিল থাকলে এরা প্রায়ই অন্যের আচরণে কষ্ট পেয়ে থাকেন এবং একসময় এরা নির্দয়, কঠোর এবং স্বার্থপর হয়ে পড়েন।  

 

লেখক: অ্যাস্ট্রোলজার অ্যান্ড সাইকিক কনসালটেন্ট

কার্যনির্বাহী সদস্য, বাংলাদেশ অ্যাস্ট্রোলজার্স সোসাইটি।

ইমেইল:  [email protected]

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/৯ নভেম্বর ২০১৬/ফিরোজ

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়