ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

১৫০ কোটি টাকা দিয়ে হলেও বেলকে ছাড়তে চায় রিয়াল

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪৪, ১০ সেপ্টেম্বর ২০২০  
১৫০ কোটি টাকা দিয়ে হলেও বেলকে ছাড়তে চায় রিয়াল

রেকর্ড ট্রান্সফার ফি দিয়ে টটেনহ্যাম হটস্পার থেকে গ্যারেথ বেলকে দলে টানে রিয়াল মাদ্রিদ। শুরুতে দুই পক্ষের মধ্যে দারুণ সম্পর্ক থাকলেও সময়ের সঙ্গে দূরত্ব যেন বাড়তেই থাকে। অবস্থা এমন বেলকে ক্লাব থেকে সরিয়ে দিতে ১.৫ কোটি ইউরো বাড়তি খরচ করতে রাজি লস ব্লাঙ্কোসরা। বাংলাদেশি অর্থমূল্যে যা ১৫০ কোটি টাকার সমান।

২০১৩ সালে রেকর্ড ১০০ মিলিয়ন ইউরোতে লস ব্লাঙ্কোসদের শিবিরে যোগ দিয়েই চ্যাম্পিয়নস লিগ এবং কোপা দেল রে জেতাতে সহায়তা করে বেল। দুই ফাইনালেই করেন গোল। এরপর থেকে রিয়ালের জার্সিতে নিয়মিত পারফর্ম করতে থাকেন এই ওয়েলশ অধিনায়ক। রিয়ালের হয়ে গত মৌসুমে ব্রাত্য হয়ে পড়ার আগেই ৮০ গোল করেছিলেন বেল।

তবে শেষ মৌসুমে জিদানের দৃষ্টি সীমানার বাইরেই যেন ছিলেন। করোনার পর তো ১২ ম্যাচে মাত্র ১০০ মিনিট খেলার সুযোগ পেয়েছেন বেল। এরমধ্যে শেষ ৭ ম্যাচের দলে তো ছিলেন-ই না। এমনকি এই মৌসুমের শুরুতে জাতীয় দলের হয়ে মাঠে নামলেও রিয়ালে ফিরে অনুশীলনে যোগ দেননি এই ওয়েলশ তারকা।

এদিকে রিয়ালে বেলের এখনো দুই বছরের চুক্তি বাকী। এমন বৈরী সম্পর্ক নিয়ে রিয়াল ধরে রাখতে চাইছে না বেলকে। ফ্রি ট্রান্সফারে ছেড়ে দিতে চাচ্ছে এই তারকা ফুটবলারকে। তবে চুক্তি শেষ হওয়ার আগে নিজ থেকে দল ছাড়বেন না বেল। এমনটাই জানিয়েছেন এই ওয়েলশ তারকা। ৩১ বছর বয়সী এই ফুটবলার বলেন, ‘তারা আমার দল ছাড়ার বিষয় কঠিন করে তুলেছে। আমি নিজ থেকে দল ছাড়বো না। তবে আশা করি, তারা একটা সমাধানের পথ খুঁজে বের করবে।’

সেই সমাধানের পথ হিসেবে সামনে এসেছে বেলকে অগ্রীম বেতন দিয়ে ছাড়তে চাইছে রিয়াল। তবে সামনের দুই বছরের পুরো ৩ কোটি ইউরো দেওয়া সম্ভব নয় বলে মনে করছে লস ব্লাঙ্কোস বোর্ড। সেক্ষত্রে অর্ধেক অগ্রীম বেতন দিয়ে বেলকে ছাড়তে চাইছে রিয়াল।

ইতিমধ্যে প্রিমিয়ার লিগের দল টটেনহ্যাম হটস্পার এবং ম্যানচেস্টার ইউনাইটেড বেলকে কিনতে আগ্রহ দেখিয়েছে। শেষ পর্যন্ত রিয়াল এবং বেল সমঝোতায় পৌঁছালেই প্রিমিয়ার লিগেই হয়তো দেখা যেতে পারে ৩১ বছর বয়সী এই ওয়েলশ তারকাকে।

ঢাকা/কামরুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়