ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

১৫ পয়েন্ট হারানোর পরও জুভেন্টাস কোচ বললেন, ‘কিছুই না’

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫০, ২২ জানুয়ারি ২০২৩  
১৫ পয়েন্ট হারানোর পরও জুভেন্টাস কোচ বললেন, ‘কিছুই না’

আর্থিক অনিয়মের কারণে সিরি আ’র জায়ান্ট ক্লাব জুভেন্টাস হারিয়েছে ১৫ পয়েন্ট। শাস্তির মুখোমুখি হয়েছেন এর সঙ্গে জড়িত কর্তারাও। এমন অবনমনের পরও জুভেন্টাস কোচ ম্যাসিমিলিয়ানো অ্যালেগ্রির কাছে বিষয়টি যেন স্বাভাবিক।

অ্যালেগ্রির মনোযোগ এখন সামনের ম্যাচের দিকে। আজ রোববার দিবাগত রাত ১.৪৫ মিনিটে আটালান্টার মুখোমুখি হবে ওল্ড লেডিরা। অ্যালেগ্রির নজর এখন এই ম্যাচের তিন পয়েন্টের দিকে।

পয়েন্ট হারানো নিয়ে অ্যালেগ্রির উত্তর, ‘কিছুই না, আমাদের এখনও পয়েন্ট করতে হবে। আমাদের আগামীকাল জিততে হবে কারণ এটি আমাদের অষ্টম স্থানে নিয়ে আসবে। তারপরে আমাদের ইউরোপা লিগ, কোপা ইতালিয়া… আমাদের সেরাটা করতে হবে।’

১৫ পয়েন্ট কাটায় এক লাফে তিন থেকে দশে নেমে আসে জুভেন্টাস। ১৮ ম্যাচে এখন ক্লাবটির পয়েন্ট ২২। আজ জিতলে অষ্টম স্থান দখল করতে পারবে। কোচের হাতে যেহেতু এসবের কিছুই নেই তাই তিনি এগুলো নিয়ে ভাবতে চান না।

‘আগামীকাল (আজ রাতে) একটি গুরুত্বপূর্ণ ম্যাচ, গতকাল যা ঘটেছে তার পর এটি একটি বিশেষ ম্যাচ। আমাদের সবাইকে একসঙ্গে সামনে এগিয়ে যেতে হবে, এখন যা আছে তা নিয়ে কাজ চালিয়ে যেতে হবে। আমাদের শুধু মাঠের খেলা নিয়ে ভাবতে হবে’-এভাবেই বলেছেন অ্যালেগ্রি।

ঢাকা/রিয়াদ 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়