ঢাকা, মঙ্গলবার, ১৭ চৈত্র ১৪২৬, ৩১ মার্চ ২০২০
Risingbd
সর্বশেষ:

৪ দিন পর ভেসে উঠল নিখোঁজ মা-ছেলের লাশ

নিজস্ব প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০২-১৮ ২:০৫:৫০ পিএম     ||     আপডেট: ২০২০-০২-১৯ ৮:১৪:৩৩ এএম

কাপ্তাইয়ের কর্ণফুলী নদীতে বোটডুবির ঘটনার চারদিন পর মা টুম্পা মজুমদার এবং ছেলে বিজয় মজুমদারের লাশ ভেসে উঠেছে।

মঙ্গলবার সকালের দিকে চট্টগ্রামের রাঙ্গুনিয়ার পূর্ব সরফ ভাটার মরাখাল সংলগ্ন কর্ণফুলী নদীতে লাশ দুটি দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ একইস্থান থেকে লাশ উদ্ধার করে।

রাঙ্গুনিয়া থানার অফিসার ইনচার্জ মো. সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কাপ্তাইয়ের বোটডুবির ঘটনায় নিখোঁজ থাকা মা ও ছেলের মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। তাদের স্বজনদের কাছে লাশ হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

১৪ ফেব্রুয়ারি শুক্রবার সকালে চট্টগ্রামের নন্দনকাননের রাধামাধব মন্দির থেকে প্রায় ১২৭ জনের একদল ইসকন ধর্মালম্বী কাপ্তাই উপজেলায় বিভিন্ন মন্দির ভ্রমণে যান। এরপর দলটি উপজেলার শীলছড়ি মন্দির পরিদর্শনের জন্য তিন বোট ভাড়া করে মন্দিরের উদ্দেশ্যে যাত্রা করে।

এরমধ্যে দুই বোট গন্তব্যে পৌঁছালেও চন্দ্রঘোনায় কয়লার ডিপো সংলগ্ন এলাকায় কর্ণফুলী নদীতে এক বোট উল্টে গেলে বোটে থাকা ৪৭ যাত্রী নদীতে ডুবে যায়। ডুবে যাওয়াদের মধ্যে অনেকে সাঁতার কেটে ওপরে উঠতে পারলেও মা-ছেলেসহ তিনজন নিখোঁজ হন।

নিখোঁজদের মধ্যে ঘটনার কয়েকঘণ্টা পর দেবলিনা দে (১০) নামের একজনের মরদেহ উদ্ধার করা হয়। পরে নিখোঁজ থাকা মা-ছেলের লাশ চারদিন পর ঘটনাস্থল থেকে প্রায় ১৫ কিলোমিটার দূরে ভেসে উঠে।


চট্টগ্রাম/রেজাউল/বুলাকী

     
 

আরো খবর জানতে ক্লিক করুন : চট্টগ্রাম, চট্টগ্রাম বিভাগ
ট্যাগ :