Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ০১ ডিসেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ১৭ ১৪২৮ ||  ২৪ রবিউস সানি ১৪৪৩

আজও জেলে থাকতে হবে আরিয়ানকে

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:০৩, ১৩ অক্টোবর ২০২১   আপডেট: ১৯:০৪, ১৩ অক্টোবর ২০২১
আজও জেলে থাকতে হবে আরিয়ানকে

আজও জামিন পাননি বলিউড বাদশা শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান।

বুধবার (১৩ অক্টোবর) মুম্বাইয়ের বিশেষ আদালতে হাজির করা হয় আরিয়ানকে। দুপুর ২টা ৪৫ মিনিটে জামিন আবেদনের শুনানি শুরু হলেও তা শেষ হয়নি। আগামীকালও (১৪ অক্টোবর) এ শুনানি অনুষ্ঠিত হবে। সুতরাং আরো একদিন জেলে থাকতে হবে শাহরুখ পুত্রকে।

ইন্ডিয়া ডটকম এক প্রতিবেদনে জানিয়েছে, মুম্বাইয়ের বিশেষ আদালতে দুপুর ২টা ৪৫ মিনিটে জামিন আবেদনের শুনানি শুরু হলেও তা শেষ হয়নি। বৃহস্পতিবার (১৪ অক্টোবর) ১১টার পর এ মামলার শুনানি হবে। আজ শুনানি শেষ না করার কারণ ব‌্যাখ‌্যা করে বিচারক বলেন—‘আরো দুটি মামলার শুনানি আছে। সুতরাং আগামীকাল এই মাদক মামলার শুনানি হবে।’

গত ১১ অক্টোবর আরিয়ান খানের জামিন আবেদনের শুনানি হওয়ার কথা ছিল। কিন্তু নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) আদালতের কাছে আরো সময় প্রার্থনা করলে ১৩ অক্টোবর পরবর্তী শুনানির দিন ধার্য করেন মুম্বাই সেশন আদালত।

এর আগে গত ৭ অক্টোবর মেট্রোপলিটন আদালতে হাজির করা হয় আরিয়ানকে। এ সময় তার আইনজীবী জামিন আবেদন করলে তা নাকচ করে বিচার বিভাগীয় হেফাজতে পাঠানোর নির্দেশ দেন এবং নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) রিমান্ড বাড়ানোর আবেদন করলে তা-ও নাকচ করেন আদালত।

গত ২ অক্টোবর রাতে মুম্বাই থেকে ভারতের পর্যটন নগরী গোয়ার উদ্দেশ্যে রওনা হওয়া একটি প্রমোদতরী থেকে আরিয়ানসহ আট জনকে আটক করে এনসিবি। রেভ পার্টিতে মাদক সেবনের দায়ে তাদের আটক করা হয়। পরবর্তী সময়ে জেরার পর তাদের গ্রেপ্তার করে এনসিবি।

জানা যায়, কোর্ডেলিয়া নামের প্রমোদতরীটি মুম্বাই থেকে গোয়ার উদ্দেশ্যে রওনা হয়ে মাঝ সমুদ্রে যাওয়ার পর পার্টি শুরু হয়। এরপর এনসিবি কর্মকর্তারা অভিযান চালিয়ে বুঝতে পারেন সেখানে মাদক পার্টি চলছে। এই প্রমোদতরী থেকে কোকেইন, হাশিশ, এমডি-এর মতো মাদক পাওয়া গেছে বলে দাবি করেছে এনসিবি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়