ঢাকা     বৃহস্পতিবার   ১৯ মে ২০২২ ||  জ্যৈষ্ঠ ৫ ১৪২৯ ||  ১৭ শাওয়াল ১৪৪৩

১৫ বছর পর আসছে ‘গডফাদার টু’

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:২২, ১৪ আগস্ট ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
১৫ বছর পর আসছে ‘গডফাদার টু’

শাহীন সুমন

বিনোদন প্রতিবেদক : ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নির্মাতা শাহীন সুমন। ২০০২ সালে ‘গডফাদার’ নামে সিনেমা নির্মাণের মধ্য দিয়ে চলচ্চিত্র নির্মাতার তালিকায় নাম লেখান তিনি। কাকন ফিল্মস প্রযোজিত এ সিনেমাটি ওই বছর হিট সিনেমার তালিকায় ছিল। তারপর এ নির্মাতাকে আর পেছন ফিরে তাকাতে হয়নি।

এরপর তিনি নির্মাণ করেন ‘রাস্তার ছেলে’, ‘মন যেখানে হৃদয় সেখানে’, ‘তুমি আমার প্রেম’, ‘সমাধি’, ‘সন্তান,’ ‘আমার অহংকার’, ‘অন্যরকম ভালোবাসা’, ‘লাভ ম্যারেজ’সহ বেশ কিছু জনপ্রিয় চলচ্চিত্র।

দীর্ঘ ১৫ বছর পর একই প্রযোজনা প্রতিষ্ঠানের ব্যানারে তিনি নির্মাণ করছেন ‘গডফাদার-টু’ নামে সিনেমা। ঈদের পরই আনুষ্ঠানিক মহরতের মাধ্যমে সিনেমাটির শুটিং ‍শুরু করবেন বলে রাইজিংবিডিকে জানান শাহীন সুমন।

এ প্রসঙ্গে শাহীন সুমন রাইজিংবিডিকে বলেন, ‘‘কাকন ফিল্মসের কর্ণধার কাকন ভাই সিনেমা নির্মাণের সুযোগ করে দিয়েছিলেন। তিনি আস্থা রেখে আবারো টাকা লগ্নি করছেন। এ জন্য তার কাছে কৃতজ্ঞ। দীর্ঘ ১৫ বছর পর তিনি ‘গডফাদার টু’ নির্মাণ করার সিদ্ধান্ত নিয়েছেন। ‘গডফাদার’ সিনেমায় কাকন ভাই পাগলা ‍মুন্না নামে একটি চরিত্রে অভিনয় করেছিলেন। তার অভিনয় দারুণ হয়েছিল। এবার ‘গডফাদার টু’ সিনেমাতেও তিনি এ ধরনের একটি চরিত্রে অভিনয় করবেন।’’

তিনি আরো বলেন, ‘‘১৩ আগস্ট ‘গডফাদার টু’ সিনেমার নাম পরিচালক সমিতিতে নিবন্ধন করেছি। খুব শিগগির এ সিনেমার শিল্পীদের নাম ঘোষণা করা হবে।’’

শাহীন সুমন সম্প্রতি ‘পাগলের মতো ভালোবাসি’ নামের সিনেমার কাজ শেষ করেছেন। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন চিত্রনায়ক আসিফ নূর, সুমিত ও নবাগত চিত্রনায়িকা অধরা খান।



রাইজিংবিডি/ঢাকা/১৪ আগস্ট ২০১৭/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়