ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

‘রাহাত খান বহুমুখী প্রতিভার অধিকারী ছিলেন’

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৩০, ১৭ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ২২:১৩, ১৭ সেপ্টেম্বর ২০২০
‘রাহাত খান বহুমুখী প্রতিভার অধিকারী ছিলেন’

স্থানীয় সরকারমন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, রাহাত খান একাধারে কথাসাহিত্যিক, লেখক ও সাংবাদিক ছিলেন। তিনি বহুমুখী প্রতিভার অধিকারী।

বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) বাদ আসর প্রতিদিনের সংবাদ কার্যালয়ে প্রয়াত সম্পাদক রাহাত খান স্মরণে দোয়া মাহফিলে তিনি এ কথা বলেন।

দোয়া মাহফিলে প্রতিদিনের সংবাদের ভারপ্রাপ্ত সম্পাদক এস এম মাহবুবুর রহমান, জাতীয় প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক যুগান্তরের সম্পাদক সাইফুল আলম, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়েনর সাবেক সভাপতি মনজুরুল আহসান বুলবুল, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি কুদ্দুস আফ্রাদ, সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান তপু ও রাহাত খানের স্ত্রী অপর্ণা খান উপস্থিত ছিলেন।

তিনি বলেন, আমি ছোটবেলা থেকে রাহাত খান এই নামটি শুনেছি। তার সঙ্গে আমার পরিচয় তিনি প্রতিদিনের সংবাদের  সম্পাদকের দায়িত্ব নেওয়ার সময়।  তার সঙ্গে কথা বলে যতটুকু বুঝতে পেরিছি, দূরদৃষ্টি সম্পূর্ণ ব্যক্তি ছিলেন। তার সর্বশেষ কর্মস্থল ছিল প্রতিদিনের সংবাদে। আমি তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করি।

তিনি আরও বলেন, প্রতিদিনের সংবাদে এখন যারা দায়িত্বে রয়েছেন, তাদের কাজ হলো পত্রিকাটি সব সময় সচল রাখা এবং বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে পত্রিকাকে আরও এগিয়ে নিয়ে যাওয়া। পত্রিকাটি সচল থাকলে রাহাত খান সবার মাঝে বেঁচে থাকবেন। 

আসাদ/সাইফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়