ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

পাবজিতে নতুন ইনফেকশন মোড

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫৪, ১৯ অক্টোবর ২০২০   আপডেট: ১৬:৫৪, ১৯ অক্টোবর ২০২০
পাবজিতে নতুন ইনফেকশন মোড

জনপ্রিয় মোবাইল গেম ‘পাবজি মোবাইল’ হ্যালোইন উপলক্ষে গেমারদের বাস্তবধর্মী অভিজ্ঞতা দিতে নিয়ে এসেছে নতুন ইনফেকশন মোড। আগামী ৯ নভেম্বর পর্যন্ত খেলোয়াড়রা বিনামূল্যে কনটেন্ট আপডেটের মাধ্যমে অ্যাকশন-প্যাকড গেম ভ্যারিয়েন্টের সেরা ইনফেকশন মোডে প্রবেশ করতে পারবে। এছাড়াও শিগগির আসছে পাবজি মোবাইলের হ্যালোউইকস উদযাপনের অংশ হিসেবে নিউ ইন-গেম থিম ও কস্টিউম।

ইনফেকশন মোডে খেলোয়াড়রা ম্যাচের শুরুতে জম্বি ও ডিফেন্ডার দুটি দলে বিভক্ত হবে। এক্ষেত্রে জয়ের জন্য ম্যাচ শেষ হওয়ার নির্দিষ্ট সময়সীমার আগেই জম্বিদেরকে অবশ্যই সকল ডিফেন্ডারকে পরাজিত করতে হবে, কিন্তু যদি একজন ডিফেন্ডারও বেঁচে থাকে, তাহলে ডিফেন্ডার দল চিকেন ডিনার পাবে। যদিও ডিফেন্ডাররা সুপার আগ্নেয়াস্ত্র এম৪১৬ ও একে৪৭ ব্যবহার করতে পারে, জম্বিরা শুধুমাত্র মেলি আক্রমণের ক্ষমতা ব্যবহার করতে পারে।

তবে একবার পরাজিত হলে, ডিফেন্ডাররা আক্রান্ত হবে এবং জম্বি হিসেবে পুনরুজ্জীবিত হবে, এমনকি তারা ফাস্ট জম্বি, স্টেলথ জম্বি এবং জম্বি কিং-এ রূপান্তরিত হতে পারে। এছাড়া ডিফেন্ডারদের মধ্যে যখন তিনজন বেঁচে থাকবে তখনই ডিফেন্ডাররা ভ্যানকুইশার নামক শক্তিশালী যোদ্ধাতে রূপান্তরিত হতে পারবে। ভ্যানকুইশারদের দ্বারা মারা গেলে আর পুনরুজ্জীবিত করা যাবে না।

পাবজি মোবাইল অ্যাপলের অ্যাপ স্টোর ও গুগলের প্লে স্টোর থেকে বিনামূল্যে ডাউনলোড করা যাবে।    

ঢাকা/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়