ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

কোচ জিদানকে নিয়ে ক্ষোভ রিয়াল তারকার

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২৯, ২৬ অক্টোবর ২০২০  
কোচ জিদানকে নিয়ে ক্ষোভ রিয়াল তারকার

স্প্যানিশ দল মালাগা থেকে রিয়াল মাদ্রিদে যোগ দিয়েছেন সাত বছর হতে চললো। ইতিমধ্যে লস ব্লাঙ্কোসদের জার্সিতে খেলেছেন ২১১ ম্যাচ। অথচ সাত বছরে মাত্র ছয়টি ম্যাচে পুরো ৯০ মিনিট খেলার সুযোগ হয়েছে স্প্যানিশ তারকা মিডোফিল্ডার ইসকোর। এই মুহূর্তেও দলে নিয়মিত নন। আর তাই কোচ জিনেদিন জিদানের বিপক্ষে ক্ষোভ ঝাড়লেন এই স্প্যানিশ তারকা।

২৮ বছর বয়সী এই তারকা গোড়ালির ইনজুরি কাটিয়ে মাঠে ফেরার পর মাত্র চারটি ম্যাচে মাঠে নামার সুযোগ পেয়েছেন। তাও বিক্ষিপ্তভাবে। শেষ দুই ম্যাচে তো মাঠেই নামা হয়নি এই মিডফিল্ডারের। চ্যাম্পিয়নস লিগে শাখতার দোনেতস্কের বিপক্ষে ৩-২ গোলে হারা ম্যাচ কিংবা ক্যাম্প ন্যুতে ৩-১ গোলে এল ক্লাসিকো জেতা ম্যাচেও তাকে ছাড়া দল সাজিয়েছেন লস ব্লাঙ্কোসদের কোচ জিদান।

কোচের এমন আচরণে যারপরনাই বিরক্ত মালাগা থেকে রিয়ালে যোগ দেওয়া ইসকো। আর তাই মোভিস্টারের প্রোগ্রাম ‘এল পার্তিদাজো’-তে কোচকে নিয়ে নিজের ক্ষোভ ঝাড়লেন এই স্প্যানিশ তারকা।

কোচ জিদানের বিপক্ষে অভিযোগ এনে ইসকো বলেন, ‘যদি আমাকে উঠিয়ে নিতে হয়, তাহলে কোচ আমাকে ৫০ অথবা ৬০ মিনিটের মাথায় উঠিয়ে নেয়। কিছু কিছু সময় তো বিরতির সময় উঠিয়ে নেয়। কিন্তু আমাকে যখন বেঞ্চ থেকে নামানোর বিষয় আসে, তখন আমাকে মাঠে নামায় ৮০ মিনিটের মাথায়।’

ঢাকা/কামরুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়