ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

নির্বাচন কমিশন দেশের সবচেয়ে ঘৃণিত প্রতিষ্ঠান: ফখরুল

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১৩, ১১ জানুয়ারি ২০২১  
নির্বাচন কমিশন দেশের সবচেয়ে ঘৃণিত প্রতিষ্ঠান: ফখরুল

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ন্যূনতম লজ্জা থাকলে এই মুহূর্তে প্রধান নির্বাচন কমিশনারসহ গোটা কমিশনের পদত্যাগ করা উচিত। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে একটি রাজতন্ত্র প্রতিষ্ঠার পাঁয়তারা চলছে।  সমস্ত দেশে লুটপাটের রাজনীতি চলছে।

সোমবার (১১ জানুয়ারি) জাতীয় প্রেসক্লাবের সামনে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি আয়োজিত মানববন্ধনে তিনি এ কথা বলেন।

ফখরুল বলেন, নির্বাচন কমিশন এদেশের সবচেয়ে ঘৃণিত একটি প্রতিষ্ঠান। আমরা বারবার নির্বাচন কমিশনের পদত্যাগ চেয়েছি, সরিয়ে দিতে বলেছি। কিন্তু শুধু আমরা রাজনীতিবিদেরা নই, দেশের যারা বিশিষ্ট বুদ্ধিজীবী আছেন, দেশের যে এনজিও আছে এমনকি বিদেশের সংস্থাগুলোও বলছে- এই নির্বাচন কমিশনকে না সরালে বাংলাদেশে কখনোই একটি সুষ্ঠু নির্বাচন হবে না। যখন এই কমিশন গঠন করা হয় তখনই আমরা বলেছিলাম, সম্পূর্ণ পক্ষপাতমূলকভাবে আওয়ামী লীগ সমর্থিত ব্যক্তিদের নিয়ে নির্বাচন কমিশন গঠন করা হয়েছে। এই নির্বাচন কমিশন কখনই সুষ্ঠুভাবে দায়িত্ব পালন করতে পারবে না।

বিএনপির যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি হাবিব-উন-নবী খান সোহেলের সভাপতিত্বে মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন  বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা আমানউল্লাহ আমান, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, নির্বাহী কমিটির সদস্য নাজিম উদ্দীন আলম, যুবদলের সভাপতি সাইফুল আলম নীরবসহ বিএনপি, ছাত্রদল, যুবদল, মহিলাদল, সেচ্ছাসেবক দলের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

শিহাবুল/সাইফ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়