ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

মাইনুলকে প্রাণনাশের হুমকির প্রতিবাদ

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২৫, ১৩ জানুয়ারি ২০২১  
মাইনুলকে প্রাণনাশের হুমকির প্রতিবাদ

ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সাংগঠনিক সম্পাদক ও দৈনিক ইনকিলাবের সিনিয়র রিপোর্টার মাইনুল হাসান সোহেলকে অজ্ঞাতনামা দুর্বৃত্তদের হুমকির ঘটনায় প্রতিবাদ সমাবেশ করেছে ডিআরইউ। 

বুধবার (১৩ জানুয়ারি) দুপুরে ডিআরইউ প্রাঙ্গণে এই সমাবেশ হয়। 

সমাবেশে ডিআরইউ সভাপতি মুরসালিন নোমানী বলেন, সাংবাদিকদের হুমকি নতুন কিছু নয়। ডিআরইউয়ের  সাংগঠনিক সম্পাদক সোহেলকে হুমকির ঘটনা অত্যন্ত  ন্যাক্কারজনক।  আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। 

ডিআরইউ কার্যনির্বাহী সদস্য রহমান আজিজ ও মো. মাহবুবুর রহমানের সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশে আরও উপস্থিত ছিলেন ডিআরইউর সহ-সভাপতি ওসমান গনি বাবুল, সাংস্কৃতিক সম্পাদক মিজান চৌধুরী, ক্রীড়া সম্পাদক মাকসুদা লিসা, আপ্যায়ন সম্পাদক মোহাম্মদ নঈমুদ্দীন, কার্যনিবাহী সদস্য রুমানা জামান, রফিক রাফি ও নার্গিস জুঁই, সাবেক সাংস্কৃতিক সম্পাদক এমদাদুল হক খান, সিনিয়র সদস্য জিয়াউদ্দিন সাইমুম ও নিখিল চন্দ্র ভদ্র।

সমাবেশে বক্তব্য রাখেন- ডিআরইউয়ের নারী বিষয়ক সম্পাদক রীতা নাহার, সাবেক অর্থ সম্পাদক জিয়াউল হক সবুজ, সাবেক দপ্তর সম্পাদক কাজী হাবীব, সাবেক কার্যনির্বাহী সদস্য হরলাল রায় সাগর ও সাইফুল ইসলাম, সিনিয়র সদস্য আকতার হোসেন, সৈয়দ সাইফুল ইসলাম, শাহেদ শফিক প্রমুখ। 

সাওন/সাইফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়