ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

সিরাজগঞ্জে বেতারের ‘তারুণ্যের কণ্ঠ’

নিউজ ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৪৬, ১৪ জানুয়ারি ২০২১  
সিরাজগঞ্জে বেতারের ‘তারুণ্যের কণ্ঠ’

স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের বিভিন্ন বিষয়ে সচেতনতা নিয়ে বাংলাদেশ বেতারের ‘তারুণ্যের কণ্ঠ বহিরাঙ্গন অনুষ্ঠান ধারণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা পরিষদের সভাকক্ষে এ অনুষ্ঠান ধারণ করা হয়।  বাল্যবিয়ের কুফল ও প্রতিরোধের উপায় নিয়ে অনুষ্ঠানে অংশগ্রহণকারীরা অভিমত দেন।

বেলকুচি উপজেলা নির্বাহী অফিসার আনিসুর রহমান বলেন, গত দুই বছরে ৩৮২টি বাল্যবিয়ে প্রতিরোধ করেছি। আগামীতেও আমরা এ বিষয়ে কোনো ছাড় দেব না। বাংলাদেশ বেতারের এমন অনুষ্ঠান বাল্যবিয়ে প্রতিরোধে কার্যকর ভূমিকা রাখছে বলে আমি বিশ্বাস করি।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বেলকুচি উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এস. এম. গোলাম রেজা, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা কাশ্মীর সুলতানা, বেলকুচি প্রেসক্লাবের সভাপতি আলহাজ গাজী সাইদুর রহমান ও স্থানীয় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা। 

সজীব দত্তের সঞ্চালনায় উপ-পরিচালক মো. আমিরুল ইসলামের তত্ত্বাবধানে সহকারী পরিচালক (অনুষ্ঠান) তোফাজ্জল হোসেনের প্রযোজনায় ধারণকৃত এ অনুষ্ঠান আগামী ২৩ জানুয়ারি রাত ৮.১০ মিনিটে ঢাকা-ক এবং এফ এম ১০৬ মেগাহার্জে প্রচারিত হবে। এছাড়া বাংলাদেশ বেতারের অ্যাপসে শোনা যাবে।

আমিরুল/সাইফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়